September 19, 2018

সাদুল্যাপুরে ইউপি নির্বাচনের তফশিল ঘোষনা: নড়েচড়ে বসেছে প্রার্থীরা

up

তোফায়েল হোসেন জাকির, গাইবান্ধাঃ গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার ১১ ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে তফশিল ঘোষনা করা হয়েছে। সর্বসাধারণের অবগতির জন্য সাদুল্যাপুর উপজেলা নির্বাচন অফিসার (অঃদাঃ) ফেরদৌস আলম এ তফশিল ঘোষনা করেন।

বুধবার বিকেলে সাদুল্যাপুর উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায়, স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) নির্বাচন বিধিমালা অনুযায়ী দেশের চতুর্থ ধাপে উপজেলার ১১ ইউনিয়নের চেয়ারম্যান, সংরক্ষিত আসনের সদস্য ও সাধারণ আসনের সদস্য পদে নির্বাচনের জন্য স্ব-স্ব ইউনিয়নের রিটার্নিং অফিসারের নিকট মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ৭ এপ্রিল/১৬ইং, মনোনয়ন বাছাইয়ের তারিখ ১০ ও ১১ এপ্রিল/১৬ইং, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১৮ এপ্রিল/১৬ইং ও আগামী ৭ মে/১৬ইং তারিখে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

উপজেলা নির্বাচন অফিসার (অঃ দাঃ) ফেরদৌস আলম এ তথ্য নিশ্চত করে বলেন, উপজেলার ১১ ইউনিয়নে ভোট গ্রহন অনুষ্ঠানের জন্য পৃথক ভাবে ৬ জন রিটার্নিং অফিসার নিয়োগ করা হয়েছে। নিয়োগ প্রাপ্তরা হলেন, রসুলপুর ও নলডাঙ্গা ইউনিয়নের জন্য রিটার্নিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করবেন উপজেলা মৎস্য অফিসার আমিনুল ইসলাম, দামোদরপুর ও কামারপাড়ার জন্য প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. আব্দুল হাই সরকার, ফরিদপুর ও জামালপুরের জন্য মাধ্যমিক শিক্ষা অফিসার এইচএম মাহাবুবুল ইসলাম, ধাপেরহাটের জন্য শিক্ষা অফিসার গোলাম মোস্তফা, ইদিলপুর ও খোর্দ্দকোমরপুরের জন্য কৃষি অফিসার আবু সাঈদ মো. ফজলে এলাহী এবং বনগ্রাম ও ভাতগ্রাম ইউনিয়নের জন্য নির্বাচন অফিসার ফেরদৌস আলম।

এদিকে এ তফসিশল ঘোষনার পর থেকে নড়েচড়ে বসেছেন প্রার্থীরা। তারা মনোনয়নপত্র সংগ্রহ সহ ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনায় মাঠে নেমেছেন বলে এলাকাবাসী জানান।

Related posts