September 24, 2018

সাদিয়া নামের সেই তরুণীকে খুঁজে পেয়েছে: কথা বলবে পুলিশ

sadvas

যে তরুণীকে কেন্দ্র করে বখাটে যুবক জুনাইদ অক্সফোর্ড ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের ছাত্র নুরুল্লাহকে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়েছিল, সেই তরুণীর সন্ধান পেয়েছে ধানমণ্ডি মডেল থানা পুলিশ। আজ দুপুরে পুলিশ সেই তরুণীর মোবাইল নম্বর ও নাম ঠিকানা সংগ্রহ করে।

নাম প্রকাশ না করার শর্তে থানা পুলিশের এক দায়িত্বশীল কর্মকর্তা বলেন, জুনায়েদকে  গ্রেফতারে ওপর মহলের চাপ থাকলেও তার পরিচিত বন্ধুবান্ধবরা কেউ তার সঠিক নাম ও ঠিকানা জানে না। মামলার বাদী নুরুল্লাহ আর্জিতে জুনায়েদের বাসা ওয়ারি র্যাঙ্কিন স্ট্রিটের যে ঠিকানা লিখেছে সেই ঠিকানায় কোনো হোল্ডিং নম্বর খুঁজে পাওয়া যায়নি। ফলে তাকে গ্রেফতারের বিষয়টি বিলম্বিত হচ্ছে।

জানা গেছে জুনায়েদ সম্পর্কে তথ্যসংগ্রহের জন্য তারা সেই তরুণীর (পুলিশের ধারণা তরুনী অক্সফোর্ডের ছাত্রী) নাম ঠিকানা সংগ্রহ করে। তার সেঙ্গ কথা বললে হয়তো কোনো তথ্য পাওয়া যাবে বলে আশা পুলিশের।

গত রোববার ধানমণ্ডি পাঁচ নম্বর রোডের লেকের পাশে যখন জুনায়েদ নুরুল্লাহকে টানা প্রায় ১০ মিনিট উপর্যুপরি কিল, ঘুষি ও লাথি মারছিল তখন ওই তরুণীর নাম ধরে বার বার নুরুল্লাহকে বলছিল, — খারাপ, তাই না, তুই গিরিঙ্গিবাজ, গিরিঙ্গি করস্। সে ওই তরুণীকে ভালোবাসে বলেও ভিডিও বার্তায় উল্লেখ করে।

এ বিষয়ে জানতে চাইলে মামলার তদন্ত কর্মকর্তা মো. নুরুল হক বলেন, ‘মামলার প্রয়োজনে তারা অনেকের সঙ্গে কথা বলছেন এবং বলবেন।’

Related posts