September 24, 2018

সাতক্ষীরার শ্যামনগর থেকে দুটি অস্ত্রসহ দুই বনদস্যু আটক

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার শ্যামনগরের গাবুরা এলাকা থেকে দুটি অস্ত্রসহ দুই বনদস্যুকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাত ১২ টার দিকে গাবুরা ইউনিয়নের খোলপেটুয়া গ্রাম থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় দেশী তৈরী দুটি সাটার গান।
আটককৃত দুই বনদস্যুরা হলো, শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের খোলপেটুয়া গ্রামের রাজ্জাক মালীর ছেলে বনদস্যু বায়েজিদ হোসেন (৩৫) ও একই ইউনিয়নের চকবারা গ্রামের মইরুদ্দীন সরদারের ছেলে বনদস্যু মুকুল সরদার (৩৪)।
পুলিশ জানায়, সুন্দবন সাতক্ষীরা রেঞ্জ থেকে দুই বনদস্যু লোকালয়ে এসে শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের খোলপেটুয়া গ্রামে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শ্যামনগর থানার এস আই মইনুল আহসান কবিরের নেতৃত্বে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। একপর্যায়ে বনদস্যু বায়েজিদ হোসেনের খোলপেটুয়া গ্রামের নিজ বাড়ি থেকে সেসহ তার সহযোগী মুকুল সরদারকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয দেশী তৈরী দুটি সাটার গান।
শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মান্নান আলী এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক দুই বনদস্যুকে অস্ত্রসহ আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।##

Related posts