November 16, 2018

সাতক্ষীরার কালিগঞ্জে যাত্রীবাহি বাস উল্টে পাঁচ ব্যাংক কর্মকর্তাসহ আহত-২০

 

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার কালিগঞ্জে যাত্রীবাহি বাস নিয়ন্ত্রন হারিয়ে উল্টে পাঁচ ব্যাংক কর্মকর্তাসহ ২০জন আহত হয়েছেন। বুধবার সকাল ৯টার দিকে সাতক্ষীরা-শ্যামনগর মহাসড়কের কালিগঞ্জ উপজেলার পাওখালি নামকস্থানে এ দুর্ঘটনাটি ঘটে। আহতদের কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সাতক্ষীরা সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।
আহতরা হলেন, অগ্রণী ব্য্ংাকের সাতক্ষীরার শ্যামনগর শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার সাতক্ষীরা শহরের রসুলপুর এলাকার রেজাউল করিমের ছেলে এনামুল তারেক (৩৬), একই অফিসের প্রিন্সিপাল অফিসার কালিগঞ্জ উপজেলার বালাপোতা গ্রামের হরিদাস সরকারের ছেলে প্রবীর সরকার (৩৫), একই শাখার সিনিয়র অফিসার কালিগঞ্জ উপজেলার চরদাহ গ্রামের মোতাহার রহমানের ছেলে মিজানুর রহমান (৩৭), একই শাখার কর্মকতা দেবহাটা উপজেলার কুলিয়া গ্রামের আব্দার রহমানের ছেলে আবু বক্কর ছিদ্দিক (৩৫), একই শাখার সিনিয়র অফিসার সাতক্ষীরা শহরের রসুলপুরের চাঁন্দানি দালালের ছেলে মফিজুল ইসলাম (৫৬), শ্যামনগর উপজেলার গোবিন্দপুর স্কুল এ- কলেজের সহকারি শিক্ষক কালিগঞ্জ উপজেলার নলতা গ্রামের আরশাদ আলীর ছেলে শেখ মাহমুদ আলী(৪০), কালিগঞ্জের মৌতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা কালিগঞ্জ উপজেলার মহৎপুর গ্রামের রবিউল ইসলামের স্ত্রী তাসলিমা খাতুন (৩৫), একই উপজেলার জাফরপুর গ্রামের সাধুচরন ম-লের স্ত্রী তারাময়ী ম-ল (৫৬), প্রবাজপুর গ্রামের আকবর হোসেনের ছেলে মিজানুর রহমান (২৮), শ্যামনগর উপজেলার শংকরকাটি গ্রামের আব্দুল বারির স্ত্রী হোসনে আরা পারভিন (৫৫),একই উপজেলার কাশিমাড়ি গ্রামের তাহের আলীর স্ত্রী ছায়রা খাতুৃন(৬০),একই গ্রামের ফজর আলীর স্ত্রী শুকমনি খাতুন(৬০)।
কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছায়রা খাতুন জানান, তিনি দেবহাটা উপজেলার গাজিরহাটে তার মেয়ে সফুরার বাড়ি থেকে সকালে নিজ বাড়িতে যাওয়ার জন্য সকাল ৯টার দিকে কালিগঞ্জ বাস টার্মিনাল থেকে যশোর-ব-১৩৫৫ নং বাসে ওঠেন। গাড়িটি শ্যানগরের উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার পর নয়টার দিকে কালিগঞ্জের পাওখালি নামকস্থানে বিপরীত দিক থেকে আসা একটি বাসকে পাশ কাটাতে যেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাম দিকের মাঠে উল্টে যায়। এতে তিনিসহ কমপক্ষে ২০ জন আহত হন। এদের মধ্যে ১২জনকে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বাকীরা সাতক্ষীরা সদও হাসপাতাল সহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি হয়েছেন।
কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ তৈয়বুর রহমান জানান, আহত ১২ জনের মধ্যে হোসনে আরা নামের এক মহিলার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লস্কর জায়াদুল হক জানান, দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করা হয়েছে। আহত যাত্রীদের কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে ও সাতক্ষীরা সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।##

 

Related posts