November 15, 2018

সাঘাটায় মাদকাসক্ত যুবকের ছুড়িকাঘাতে সাংবাদিকের দু’ভাই আহত

zakir picc

স্টাফ রিপোর্টার গাইবান্ধা ॥ গাইবান্ধার সাঘাটা উপজেলায় মাদকাসক্ত যুবক সোহেল মিয়ার ছুড়িকাঘাতে সাংবাদিক নুর হোসেন রেইনের সহোদর দুই ভাই শামিম ও সুমন গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার সাঘাটা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার বোনারপাড়া ইউনিয়নের পূর্ব শিমুল তাইড় (আদর্শপাড়া) গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে ও সাংবাদিক রেইনের সহোদর ছোট আরিফুল ইসলাম শামিম দীর্ঘদিন ধরে বোনারপাড়া বাজারস্থ কম্পিউটার দোকানের ব্যবসা করে আসছেন। এদিকে শিমুল তাইড় গ্রামের শহিদুল ইসলামের মাদকাসক্ত ছেলে, সোহেল মিয়া মাঝে মধ্যেই শামিমের কাছ থেকে নেশা করার জন্য টাকা দাবি করে আসছিলো।

ধারাবাহীকতায় বুধবার দিবাগত রাতে শামিম দোকান থেকে বাড়ি ফেরার পথে পাকা রাস্তাায় পৌঁছা মাত্রই পুর্ব-পরিকল্পিত ভাবে সোহেল মিয়াসহ আরও কয়েকজন শামিমকে পথরোধ করে নেশার টাকা দাবী করে। শামিম অপারগতা দেখালে সোহেলের হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে পিটে চোট দিয়ে রক্তাক্ত কাটা জখম করে। সে মাটিতে লুটে পড়লে পকেটে থাকা পনেরো হাজার টাকা বের করে নেয়। ওই সময় শামিমের ছোট ভাই আসাদুজ্জামান সুমন এসে শামিমকে রক্ষার চেষ্টা করলে সোহেল তাকেও হত্যার উদ্দেশ্যে মাথায় চোট দেয় সোহেল।

পরে আহতদের বড় ভাই সাংবাদিক নুর হোসেন রেইন ঘটনা স্থলে এসে স্থানীয়দের সহযোগিতায় শামিমকে বোনারপাড়া সবুজ বাংলা জেনারেল হাসপাতালে ও গুরুতর আহত সুমনকে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

এ ঘটনাকে কেন্দ্র করে সাঘাটা থানা অফিসার ইনর্চাজ মোস্তাফিজুর রহমান এবং বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনর্চাজ মাহবুবকে জানালে পুলিশ ফোর্স নিয়ে ঘটনা স্থল আসলে পরিস্থিতি শান্ত হয়। এ বিষয়ে বৃহস্পতিবার সাঘাটা থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে।

Related posts