September 24, 2018

সাংবাদিক শিমুল হত্যার প্রতিবাদে শরীয়তপুরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

a1

শরীয়তপুর (নড়িয়া) প্রতিনিধি: সাম্প্রতিক সময়ে দেশব্যাপী গনমাধ্যম কর্মীদের উপর হামলা, নির্যাতন ও হয়রানী বন্ধের দাবীতে এবং পৌর মেয়রের গুলিতে দৈনিক সমকালের সিরাজগঞ্জ সাহজাদপুর উপজেলা প্রতিনিধি আব্দুল হাকিম শিমুল নিহতের প্রতিবাদে শরীয়তপুরের নড়িয়ায় রোববার ঘন্টা ব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে নড়িয়া উপজেলা প্রেসক্লাব।

রোববার বেলা ১১ টা থেকে বেলা ১২ টা পর্যন্ত নড়িয়া উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্তরে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয় ।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে নড়িয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি ডি, এম বরকত আলী মুরাদের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন নড়িয়া বার্তা ডটকমের প্রধান সম্পাদক শাখাওয়াৎ ইবনে হাবিব, একাত্তর টিভি শরীয়তপুর জেলা প্রতিনিধি আনোয়ার হোসেন পলাশ, বাংলাদেশ মানবাধিকার কমিশন নড়িয়া উপজেলা সভাপতি সেকান্দার আলম রিন্টু।

বিক্ষোভ সমাবেশে বক্তারা আব্দুল হাকিম শিমুল হত্যা কারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।
এ সময় উপস্থিত ছিলেন দৈনিক দেশকাল পত্রিকার জেলা প্রতিনিধি রকি আহমেদ, দৈনিক খবর পত্র পত্রিকার উপজেলা প্রতিনিধি জাহাঙ্গীর ছৈয়াল, ক্রাইম ওয়াচের শরীয়তপুর জেলা প্রতিনিধি এইচ এম আতিক ইকবাল, দৈনিক হুংকার পত্রিকার উপজেলা প্রতিনিধি মাহবুব আলম, সময়ের অপরাধ চক্রের জেলা প্রতিনিধি আবদুস সালাম মৃধা, নড়িয়া বার্তা ডটকমের বার্তা সম্পাদক ইলিয়াছ মাহমুদ সহ সাংবাদিক, সাংস্কৃতিক কর্মী ও সুশীল সমাজের প্রতিনিধিগণ।

উল্লেখ্য, শাহজাদপুর পৌর মেয়র হালিমুল হক মিরুর ব্যক্তিগত শটগানের গুলিতে দৈনিক সমকালের শাহজাদপুর উপজেলা প্রতিনিধি আব্দুল হাকিম শিমুল চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শুক্রবার দুপুরে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা নেয়ার পথে বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর এলাকায় তার মৃত্যু হয়।

Related posts