November 16, 2018

সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে গোবিন্দগঞ্জ রিপোর্টার্স ফোরামের সভা

„v„
নিজস্ব প্রতিবেদক ॥ দৈনিক ভোরের কাগজের নিজস্ব প্রতিবেদক ও রাজশাহী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইদুর রহমানকে নির্যাতনের প্রতিবাদে গাইবান্ধার গোবিন্দগঞ্জ রিপোর্টার্স ফোরাম প্রতিবাদ সভা করেছে।
শুক্রবার বিকেলে গোবিন্দগঞ্জ রিপোর্টার্স ফোরাম কার্যালয়ে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় সভাপত্বি করেন ফোরাম সভাপতি রফিকুল ইসলাম রফিক। সভায় বক্তব্য রাখেন ফোরাম সহ-সভাপতি শাহ আলম সরকার সাজু, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম প্রধান, সাংগঠনিক সম্পাদক তারাজুল ইসলাম, দপ্তর সম্পাদক কালামানিক দেব, প্রচার ও সাহিত্য সম্পাদক বিকম শিখা দত্ত, কার্যকরী সদস্য মোয়াজ্জেম হোসেন আকন্দ, নূর আলম আকন্দ, মিজানুর রহমান প্রধান, আব্দুর রাজ্জাক, আলমগীর হোসেন, রায়হান ফরহাদ লিখন, সাইদূল ইসলাম ও মোস্তাফিজুর রহমান প্রমূখ। সাংবাদিক সাইদুর রহমানকে নির্যাতনকারী এসআই মাহাবুবের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান বক্তাগণ।
প্রসঙ্গতঃ গত বুধবার বেলা সোয়া ১১ টার সাংবাদিক সাইদুর রহমান পেশাগত দায়িত্ব পালন করতে রাজশাহীর কাজীহাটা এলাকায় বিবাদমান বাসভবনে যায়। সেখানে উপস্থিত রাজপাড়া থানার এসআই মাহাবুব সাংবাদিককে দেখে ক্ষিপ্ত হয়ে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ সহ শারীরিক নির্যাতন করতে করতে পুলিশ ভ্যানে থানায় নিয়ে আসে। সাংবাদিক নির্যাতনকারী এই এসআই মাহাবুবের এই ঘৃর্নত কাজের জন্য তীব্র নিন্দা, ক্ষোভ ও শাস্তির দাবী জানিয়ে প্রতিবাদ জানিয়েছেন গোবিন্দগঞ্জ রিপোর্টার্স ফোরাম।

Related posts