March 23, 2019

সাংবাদিকের মামলার এক বছর পর গরু চোর গ্রেফতার

Picture (Mujib) Biswanath, Sylhet 08.03.2019বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি :: ২০১৮ সালের ২৮মার্চ সিলেটের বিশ্বনাথের রামধানার বসতবাড়ির গোয়াল ঘর থেকে সাংবাদিক আক্তার আহমদ শাহেদের একটি গাভী ও একটি ষাঁড় (২টি গরু) নিয়ে যায় চুরের দল। এ ঘটনার ৭দিন পর অজ্ঞাতনামা আসামি করে সিলেটের বিশ্বনাথ থানায় একটি চুরির মামলা দায়ের করেন দৈনিক মানবজমিন ও শ্যামল সিলেট পত্রিকার

বিশ্বনাথ প্রতিনিধি আক্তার আহমদ শাহেদ। বিশ্বনাথ থানায় মামলা নং ৪, তারিখ ৪/৪/২০১৮ইং।

মামলা দায়েরের দীর্ঘ এক বছর পর গত ৪মার্চ সোমবার মুজিবুর রহমান সওদাগর (৫০) নামের এক আসামিকে গ্রেফতার করেন মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই শফিকুল ইসলাম। সিলেটের কাজিরবাজার এলাকা থেকে দক্ষিণ সুরমার মোল্লারগাঁওয়ের বাসিন্দা ওই মুজিবুর রহমানকে গ্রেফতারের পরদিন ৫মার্চ মঙ্গলবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। এরআগে মামলা দায়েরের তিনমাস পর সিলেটের দক্ষিণ সুরমার খালপাড় নয়াবাজার থেকে গাভীটি উদ্ধার করতে পারলেও ষাঁড়ের কোন হদিস পাননি তদন্তকারী কর্মকর্তা শফিকুল ইসলাম।

এব্যাপারে মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই শফিকুল ইসলাম বলেন, অনেক কষ্ট করে তিনি ওই আসামিকে গ্রেফতার করেছেন। আর মামলার বাদী আক্তার আহমদ শাহেদ এ প্রতিবেদককে বলেন, থানায় ধরনা দিতে দিতে এক বছর পার হয়েছে। অবশেষে থানার ওসি শামসুদ্দোহা পিপিএম ও ওসি তদন্ত দুলাল আকন্দের চাপে তদন্তকারী কর্মকর্তা শফিকুল ইসলাম আসামিকে গ্রেফতার করতে সক্ষম হন।

Related posts