September 21, 2018

সাংবাদিকের ক্যামেরা কেড়ে নিয়ে নতুন বিতর্কে হৃত্বিক

Rittik

বিনোদন ডেস্ক : একের পর এক বিতর্ক যেন তার পিছু লেগেই আছে। পুরনো বিতর্ক পিছু ছাড়তে না ছাড়তে এবার নতুন বিতর্কে জড়িয়ে পরেছেন বলিউড সুপারস্টার হৃত্বিক রোশন। এবার তিনি একটি প্রভাবশালী দৈনিকের সাংবাদিকের ক্যামেরা কেড়ে নিয়ে নতুন এই বিতর্কের জন্ম দিয়েছেন। এ নিয়ে বলিউডজুড়ে শুরু হয়েছে নানা সমালোচনা।

সূত্র বলছে, হৃত্বিক তার আগামী ছবি ‘মহেঞ্জো দরো’র শুটিং শেষ করে ফিরছিলেন। এমন সময় তার ছবি তুলছিলেন মুম্বাইয়ের একটি দৈনিকের সাংবাদিক। সেই সময়ে হৃত্বিকের বডিগার্ডের চোখে বিষয়টি পড়ে। তিনি গিয়ে ওই সাংবাদিককে ছবি তুলতে না-করেন। এরপরই এ নিয়ে তর্কাতর্কি হলে হৃত্বিক ওই সাংবাদিকের ক্যামেরাটি কেড়ে নেন। অবশ্য পরে আবার তা দিয়েও দেন।

তবে ওই সাংবাদিক জানিয়েছেন, তিনি হৃত্বিকের কাছে ক্যামেরা ফেরত চাইলে, হৃত্বিক তা দিতে অস্বীকার করেন। বেশ চড়া মেজাজেই জানান, ক্যামেরা তিনি ফেরত দেবেন না। ফের শুরু হয় বিতণ্ডা। হৃত্বিক নাকি একসময়ে ওই সাংবাদিককে বলেন, পর দিন সকালে তার বাড়িতে গিয়ে ক্যামেরা নিয়ে আসতে।

এত করেও অবশ্য হৃত্বিককে শেষ পর্যন্ত ঢোঁক গিলতে হয়। ঘণ্টাচারেক পরে ওই সাংবাদিক হৃত্বিককে জানান, তিনি পুলিশে অভিযোগ জানাবেন। সংশ্লিষ্ট সংবাদমাধ্যমের তরফে ঠানে থানায় যোগাযোগ করা হয়। শেষ পর্যন্ত ক্যামেরা ফেরত দিতে বাধ্য হন হৃতিক।

Related posts