November 19, 2018

সাংবাদিককে মেরে ফেলার হুমকি<<অভিযোগের ভিত্তিতে আকট

সুপ্রকাশ চৌধুরী,
বর্ধমান থেকেঃ
আবারও অভিযোগের তীর গোলামের দিকে। বর্ধমান জেলা পরিষদের স্বাস্থ্য কর্মাধ্যক্ষ গোলাম জার্জিস।নানা অভিযোগ উঠেছিলো অনেক বার,দলের এক অংশ ক্ষুব্ধ ছিল।ভোটের ফল বের হবার পর গত শুক্রবার রাতে বর্ধমানের শক্তিগড়ে বিজয় মিছিল করেন জেলা পরিষদের কর্মাধ্যক্ষ গোলাম জার্জিস। তাঁর বিরুদ্ধ গোষ্ঠীর লোকজনের অভিযোগ, ওই মিছিলে ছিল সিপিএমের লোকজনও।এছাড়াও অবৈধ ভাবে জমি কেনা সংক্রান্ত নানা বিষয়ে অভিযোগের কেন্দ্রে ছিল জার্জিসের নাম।

অবশেষে মঙ্গলবার দলবিরোধী কার্যকলাপ ও শৃঙ্খলাভঙ্গের অভিযোগে সরানো হয় তাকে।এই সংক্রান্ত খবর বারবার অন্যান্য সংবাদ মাধ্যমের সাথে প্রকাশিত হয় ‘এই সময়’ পত্রিকায়, সম্প্রতি তার অনৈতিক ভাবে ব্যাবহার করা লালবাতির ছবিও প্রকাশিত হয় ‘এই সময়’ পত্রিকায়। এবার সারসরি সেই  সাংবাদিককে দেখে নেবার হুমকি।বৃহঃস্পতিবার ছবি সংগ্রহ করার সময় সদ্য অপসারিত কর্মাধ্যক্ষ ‘এই সময়’ পত্রিকার চিত্র সাংবাদিক অপূর্ব ঘোষকে প্রথমে গালাগালি দেয়,প্রতিবাদ করায় তাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয় বলে অভিযোগ।

চিত্র সাংবাদিক অপূর্ব ঘোষ এই বিষয়ে বর্ধমান থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ পাওয়ার পর জামালপুর থানার পুলিশ গোলাম জার্জিসকে আকট করে বলে খবর। তবে ঠিক কোন অভিযোগের ভিত্তিতে এই আকট সেই বিষয়ে সুনির্দিষ্ট কিছু জানা যায়নি। তবে প্রকাশ্যে এভাবে সাংবাদিককে হুমকি দেওয়ার ঘটনায় ক্ষুব্ধ শহরের সাংবাদিক মহল।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি ২ জুন ২০১৬

Related posts