September 23, 2018

‘সরকার পরিবর্তন হলে ইলিয়াস নিখোঁজ রহস্য উন্মোচিত হবে’

Lunaবিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি :: বিএনপির ‘নিখোঁজ’ নেতা এম. ইলিয়াস আলীর সহধর্মিণী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা তাহসিনা রুশদীর লূনা বলেছেন, ইলিয়াস নিখোঁজের দীর্ঘ সাড়ে ৬ বছরেও তার সন্ধান দিতে পারেনি আইন-শৃংখলা বাহিনী। কোন সহযোগিতাও করছেনা সরকার। সরকার পরির্বতন হলে ইলিয়াস নিখোঁজ রহস্য উন্মোচিত হবে।

তিনি গ্রামের বাড়ি সিলেটের বিশ্বনাথ উপজেলার রামধানায় স্থানীয় গণমাধ্যমকর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন।সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, দেশে আজ বাকস্বাধীনতা নেই। ন্যায্য দাবি নিয়ে রাস্তায় দাঁড়াতে পারছেনা কেউ। আজ আপনাদের সাথে শুভেচ্ছা বিনিময়েও সরকারের আপত্তি।

তিনি বলেছেন, বেগম খালেদা জিয়া আমাকে মনোনয়ন দিলে আগামী নির্বাচনে সিলেট-২ আসনে আমি প্রার্থী হব। আমি আমার সাধ্যমতো এই আসনের জনগণের সাথে সবসময়ই যোগাযোগ অব্যাহত রেখেছি এবং দলীয় নেতাকর্মীরাও আমাকে অনেক মূল্যায়ন করছেন। তাই দল থেকে আমাকে যদি মনোনয়ন দেয়া হয় তাহলে এই আসনের জনগণ আমাকে বিজয়ী করবেন বলে আমি আশাবাদি।

তিনি শনিবার (২৫ আগষ্ট) রাতে বিশ্বনাথ উপজেলার রামধানা গ্রামে স্বামী নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর বাড়িতে বিশ্বনাথের কর্মরত সাংবাদিকদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় কালে এসব কথাগুলো বলেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি নেতা ও উপজেলা চেয়ারম্যান সোহেল আহমদ চৌধুরী, উপজেলা বিএনপির সভাপতি সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন, যুগ্ম সম্পাদক ময়নুল হক, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক চেয়ারম্যান লিলু মিয়া, সিলেট জেলা বিএনপির সদস্য জসিম উদ্দিন জুনেদ। সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন- বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, সহ-সভাপতি তজম্মুল আলী রাজু, সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, যুগ্ম-সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, কার্যকরী সদস্য মিজানুর রহমান মিজান, সদস্য অসিত রঞ্জন দেব, নূর উদ্দিন, জামাল মিয়া, মো. আবুল কাশেম, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম বেগ, সাধারণ সম্পাদক মশিউর রহমান, কোষাধ্যক্ষ পাভেল সামাদ, সদস্য লোকমান হোসেন, আব্বাস হোসেন ইমরান, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, আশিক আলী, রুহেল উদ্দিন, আখতার আহমদ সাহেদ, কামাল মুন্না, বিশ্বনাথ অনলাইন প্রেসক্লাবের সদস্য ফজল খান, শফিকুল ইসলাম সফিক।

এছাড়া উপজেলার দশঘর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল হোসেন মেম্বার, বিএনপি নেতা আলা উদ্দিন, জয়নাল মিয়া, উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক আবদুল লতিফ, জেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক তাজুল ইসলাম সাজু, উপজেলা ছাত্রদলের সদস্য আলাল আহমদ, ইমরান আহমদ সুমন, বিশ্বনাথ ডিগ্রি কলেজ ছাত্রদলের সহ-সভাপতি আখতার আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

Related posts