November 19, 2018

সরকারী সফরে ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম লন্ডনে

এমএ কাইয়ুম লন্ডনঃ  ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরী এবং অপর ২০ জন পৌর মেয়র এক সপ্তাহের সরকারী সফরে যুক্তরাজ্যে এসেছেন।৯ মে সোমবার বিকেলে কাতার এয়ারওয়াজের একটি ফ্লাইটে হিথ্রো বিমান বন্দরে পৌছান। এসময  জনপ্রতিনিধি ও প্রবাসী নেতাকমীর্রী তাদেরকে স্বাগত জানান।

এ সময় অন্যানের মধ্যে  উপস্থিত ছিলেন টাওয়ার হ্যামলেট কাউন্সিলের ইন্ডিপেন্ডেন্ট গ্রুপের ডেপুটি লিডার কাউন্সিলার মাহবুব আলম,ইউকে যুবলীগের সহ-সভাপতি নজমুল ইসলাম ,সাংগঠনিক সম্পাদক মাহমুদ আলী,স্বাস্থ্য সম্পাদক মাছুম মিয়া তালুকদার ,লন্ডন মহানগর  যুবলীগের সাংগঠনিক সম্পাদক আশরাফ মিয়া তালুকদার রাজু,তরুণ ব্যবসায়ী রাসেল আহদ প্রমূখ।

উল্লেখ্য কালাম চৌধুরী সহ অন্যান্য পৌর  মেযররা রবিবার দুপুর আড়াইটায় ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে কাতার কিউআর-০০৭ ফ্লাইটে  ঢাকা ত্যাগ করেন । ‘আরবান ডেভেলপমেন্ট প্লানিং এন্ড ম্যানেজমেন্ট’ উপর মেয়ররা ৮ দিনের শিক্ষা সফর করবেন। যুক্তরাজ্য সফরকালে তিনি আরবান ডেভেলপমেন্ট প্লানিং এন্ড ম্যানেজমেন্ট উপর বিভিন্ন গুরুত্বপূর্ন প্রোগ্রামে অংশ গ্রহন করবেন।

আগামী ২০মে দেশে ফিরবেন বলে সংশ্লিস্ট সুত্রে জানা গেছে। মেয়র কালাম চৌধুরী যুক্তরাজ্য সফরকালে প্রবাসী ছাতকবাসী ও কমিউনিটি সংগঠনের নেতাকমীর্দের সাথে মতবিনিময় ও সৌজন্য সাক্ষাত করবেন বলে জানা গেছে।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন ডেরি/১০ মে ২০১৬

Related posts