September 24, 2018

সরকারি ওয়েবসাইটে সানির নগ্ন ছবি, বিব্রত প্রশাসন

ভারত ডেস্কঃঃ সরকারি ওয়েবসাইটে বারবার ভেসে উঠল বলিউডের অভিনেত্রী সানি লিয়নির নগ্ন ছবি। এই ঘটনায় চরম অস্বস্তিতে পড়ে হায়দরাবাদ মিউনিসিপ্যাল কর্পোরেশন। গতকাল সোমবার বাঘা বাঘা প্রযুক্তি বিশেষজ্ঞ ছবিটি কোনোমতে সরাতে পারলেও, ওয়েবসাইটের মূল পাতায় ফের ভেসে ওঠে নানা লিঙ্ক পেজ।

জানা যায়, সানির মোহময়ী ছবিটি প্রথম দেখা যায় গ্রেটার হায়দরাবাদ মিউনিসিপ্যাল কর্পোরেশনের অফসাইট রিয়েল টাইম মনিটরিং সিস্টেমে। শহরের আবর্জনার ট্রাকের গতিবিধির উপর নজর রাখে এই ওআরএসটিআই। প্রযুক্তিবিদদের একটি দল বহু চেষ্টা করে ওয়েবসাইটের মূল পাতা থেকে ছবিটি সরাতে পারলেও, তারপরই সেখানে অন্যান্য লিঙ্ক পেজের দেখা মেলে। সমস্যা কাটাতে সারাদিন লেগে যায়। হায়দরাবাদ পুরসভার পক্ষে জানানো হয়, ওয়েবসাইটটি চালায় সেন্টার অব গুড গভর্নেন্স। তবে রাত পর্যন্ত সিসিজি জানাতে পারেনি, ওয়েবসাইটটি হ্যাক করা হয়েছিল, নাকি পুরসভারই কোনও কর্মী এই ঘটনায় জড়িত।

সইফাবাদ পুলিশের পক্ষে জানানো হয়েছে, এই ঘটনায় কোনও অভিযোগ দায়ের না হওয়ায়, পুলিশ কোনও তদন্ত শুরু করেনি। সানিকাণ্ড নিয়ে বিস্তারিত জানতে পুরকর্তাদের সঙ্গে কথা বলেছেন নগরোন্নয়ন মন্ত্রক।

Related posts