November 18, 2018

‘সরকারি অনুমতি’ নিয়েই ‘মোদি ড্রেস’ পরেছিলেন রাখি!

দিল্লিঃ রাখি সাওয়ান্তের জন্য বিতর্ক নতুন কিছু নয়। তবে সম্প্রতি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবিযুক্ত একটি পোশাক পরে আবারও বিতর্ক সৃষ্টি করেছেন এই খোলামেলা পোশাকের নায়িকা। পোশাকে নরেন্দ্র মোদির ছবির হাতের রাখির বক্ষের ওপর রাখা এবং একটি ছবি রাখির পোশাকে নিতম্বের কাছে থাকা নিয়েই মূল বিতর্ক।

অধিকাংশেরই ধারণা সস্তা প্রচারের জন্য পরিকল্পিতভাবেই ছবিটি এভাবে পোশাকে বসানো হয়েছে যাতে প্রধানমন্ত্রীর হাত রাখির বক্ষের ওপর বসে। তবে এখন অবশ্য এই রহস্যের উদঘাটনে মুখ খুললেন খোদ রাখিই। এক ভিডিও বার্তায় রাখি বলেন, প্রধানমন্ত্রীর ওপর সমস্ত ভারতীয়দের সমান অধিকার আছে। আমেরিকায় বহু নারী জাতীয় পতাকাকে টু-পিস হিসাবে পরিধান করেন। আমি তেমন কিছুই করিনি। আমি মোদি ভক্ত। আমি বিজেপিকে ভালোবাসি। অমিত শাহর বেশ কয়েকজন সাগরেদকে আমি এই পোশাক পাঠিয়েছিলাম অনুমতি পাওয়ার জন্য। অনুমতি পাওয়ার পরই আমি এই পোশাক পরেছি।

পাশাপাশি রাখি বলেন, আমার হৃদয় থেকে এই পোশাক বানিয়েছি আমি। আমাদের প্রিয় প্রধানমন্ত্রীর প্রতি ভালোবাসা থেকেই এটা করেছি। আমি আমাদের প্রধানমন্ত্রীর প্রতিনিধিত্ব করছি আমেরিকায়। আমার পোশাক নিয়ে বিতর্ক তৈরি করে সময় নষ্ট না করে পরিবারের দেখভাল করুন। কিন্তু সোশাল মিডিয়া রাখীর সাফাইয়ে গলছে না। ইতিমধ্যেই এই ‘মোদি ড্রেস’ নিয়ে টুইটারে কটাক্ষের মুখে পড়েছেন রাখি।

Related posts