September 20, 2018

‘সজীব ওয়াজেদ জয় লীগের’ অনুমোদন দেবে না আ.লীগ

ঢাকাঃ ‘সজীব ওয়াজেদ জয় লীগ’ নামে কোনো সংগঠনের অনুমোদন নেই বলে জানিয়েছেন প্রধানমন্ত্রীর ছেলে ও তার তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। তিনি জানিয়েছেন, এমন নামে কেউ সংগঠন করলে সেটাকে তিনি বা আওয়ামী লীগ কখনো অনুমোদন দেবে না।

সোমবার রাত ১০টার দিকে সজীব ওয়াজেদ জয় তার ভেরিফাইড ফেসবুক পেইজে এক স্ট্যাটাসে এ কথা জানিয়েছেন। তার সেই স্ট্যাটাসটি এখানে হুবহু তুলে ধরা হলো:

“আশা করি সবাই ভালো আছেন। আমি ভালোভাবেই ওয়াশিংটনে পৌঁছেছি। একটা খবর আমার নজরে এসেছে যে, কেউ “সজীব ওয়াজেদ জয় লীগ” খুলে বসেছে। এই লীগ পুরোপুরি অননুমোদিত এবং আমার ও বাংলাদেশ আওয়ামী লীগের সাথে এর কোনো সম্পর্ক নেই।

আমার পরিবার এবং আমি চাই না যে অহেতুক আমাদের পরিবারের নাম ব্যবহার হোক। এতে কেবলই আমাদের দল এবং পরিবারের ভাবমূর্তি, বিশেষ করে আমার পিতামহ জাতির পিতা বঙ্গবন্ধুর ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত হয়।”

প্রসঙ্গত, সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে ‘সজীব ওয়াজেদ জয় লীগ’ নামে নতুন সংগঠনের কথা উঠে আসে। এ সংগঠনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি হাসু সরদার জানান এমন একটি দল গড়বেন- তা ছিল তার ‘ছোটবেলার স্বপ্ন’। ছয় মাস ধরে পরিশ্রম করে ১০১ সদস্যের কেন্দ্রীয় কমিটিসহ কয়েকটি জেলা কমিটি দিয়েছেন জানিয়ে গণমাধ্যমকে হাসু বলেন, শিগগিরই সারা দেশে তার সংগঠনের জেলা কমিটি দেয়া হবে। তার দাবি, এ সংগঠনের সঙ্গে আওয়ামী লীগের অনেক বড় বড় নেতা জড়িত। ব্যানারে ঢাকা জেলা কমিটির কার্যালয়ের ঠিকানা লেখা হয়েছে কালীগঞ্জ বাজার, চৌধুরী মার্কেট, কেরানীগঞ্জ ঢাকা-১৩১০।

Related posts