April 25, 2019

সংসদ সদস্যের গাড়ী বহরে তল্লাশিঃ গ্রেফতার ৩ আসামী

ঢাকাঃ  ফেনী-৩ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য হাজী রহিম উল্লাহর গাড়ি বহরে তল্লাশি চালিয়েছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব) ফেনী ক্যাম্পের সদস্যরা। এ সময় তার গাড়ি বহরে থাকা একটি গাড়ি তল্লাশি করে বিভিন্ন মামলার আসামিসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন আবু বকর সিদ্দিক ওরফে সাগর (২৩), একরামুল হক ওরফে সাব্বির (২৩) ও ইকবাল হোসেন ওরফে জহির (২২) সোনাগাজী থানায় ধর্ষণ ও ডাকাতি মামলার আসামি। এছাড়া ফয়সাল, নুর আলম, জাকির হোসেন ও সোহেল নামে ৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলে র‌্যাব সূত্রে জানা গেছে।

শনিবার রাতে ফেনী শহরতলীর লালপুল এলাকায় এ তল্লাশি চালানো হয়। এসময় ফেনী-৩ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য হাজী রহিম উল্লাহর গাড়িবহর সোনাগাজী থেকে ঢাকার দিকে যাচ্ছিল। এ সময় স্বতন্ত্র সংসদ সদস্য হাজী রহিম উল্লাহর গাড়ি বহরের পেছনের একটি গাড়িতে তল্লাশি করে এদের আটক করা হয়।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্প কমান্ডার স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম জাতীয় মহাসড়কের লালপুল এলাকায় চেকপোস্ট বসায় তারা। এসময় একটি গাড়িতে তল্লাশি করে এদের গ্রেফতার করা হয়।ইত্তফাক

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন ডেরি/১৫ মে ২০১৬

Related posts