November 18, 2018

সংখ্যালঘু ভোটারের উপর হামলা, ভাংচুর ও লুটের প্রতিবাদে মানববন্ধন

এফ.এম. শাহীন
নড়াইল প্রতিনিধি:

আজ ০৭ জানুয়ারি, ২০১৬ রোজ বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকায় জাতীয় প্রেসক্লাবের সামনে সংখ্যালঘু ও সাধারণ ভোটারের উপর হামলা, ভাংচুর ও বাড়ী লুটের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধনে অভিযোগ করা হয়, কালিয়া পৌরসভা নির্বাচন-২০১৫-কে কেন্দ্র করে সংসদ সদস্য নড়াইল-১ এর কবিরুল হক মুক্তির নির্দেশে তার সন্ত্রাসী বাহিনী সংখ্যালঘু ভোটার ও কালিয়ার আওয়ামী নেতা কর্মীর উপর নির্মম হামলা, ভাংচুর ও বাড়ী লুট করা হয়।

প্রতিবাদে নড়াইল বাসীর পক্ষ থেকে আজ প্রতিবাদী মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে উপস্থিত ছিলেন কালিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমদাদুল হক, সাবেক সাধারণ সম্পাদক ফিরোজ আহমেদ হিরু, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শামীম আহমেদ, নড়াগাতি থানা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মফিজুল হক, নড়াইল জেলা আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম শাহি, ছাত্রলীগ নেতা নাদিম মাহমুদ, কালিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এফ. এম. সোহাগ সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

মানবন্ধনে অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক কাজল দেবনাথ, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী মনরঞ্জন ঘোষাল। বক্তারা অনতিবিলম্বে কবিরুল হক মুক্তি, সংসদ সদস্য, নড়াইল-১ এর বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

Related posts