September 19, 2018

“শেখ হাসিনার সোনার বাংলা গড়তে উন্নয়ন অব্যাহত থাকবে”


একেএম কামাল উদ্দিন টগর,নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম বলেছেন, শেখ হাসিনার সোনার বাংলা গড়তে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। আসুন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করি। বর্তমান আ’লীগ সরকার কথায় নয় কাজে বিশ্বাসী। কথাকে কাজে পরিণত করাই হাসিনা সরকারের মূল লক্ষ্য। আ’লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে দেশের প্রত্যন্ত অবহেলিত এলাকার সার্বিক উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে।

এমপি নির্বাচিত হওয়ার আগে অবহেলিত এই মিরাটবাসীকে কথা দিয়েছিলাম আমি যদি এমপি নির্বাচিত হই তাহলে যোগাযোগ বিচ্ছিন্ন এই প্রত্যন্ত এলাকার জন্য কাজ করব। আমি সেই কথা রাখতে পেরেছি বলে গর্বিত। আমি এই এলাকার রাস্তা-ঘাট, প্রতিটি বাড়িতে বিদ্যুৎ পৌছে দেওয়া ও শিক্ষা বি ত এলাকার মানুষের মাঝে নতুন শিক্ষা ভবন তৈরি করাসহ মৎস্যজীবীদের জন্য বিলমুনছুরকে উন্মুক্ত জলাশয়ে পরিণত করেছি।

সোমবার বিকেলে উপজেলার মিরাট ইউপি’র মিরাট উচ্চ বিদ্যালয়ের নব নির্মিত নতুন ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা গুলো বলেন।

উক্ত অনুষ্ঠানে  বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি মো: হযরত আলী প্রামাণিকের সভাপতিত্বে  উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন, মিরাট ইউপি আ’লীগের সভাপতি রনজিত সাহা, সাধারণ সম্পাদক আলম হোসেন, সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম, আতাইকুলা জনকল্যাণ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সাংবাদিক শাহ জালাল উদ্দিন, বড়খোল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেন, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমতাজ উদ্দিন প্রমুখ।

উদ্বোধন অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষার্থীসহ সান্তাহার বিহঙ্গ শিল্পীগোষ্ঠি ও রাণীনগর শিল্পকলা একাডেমির নিয়মিত শিল্পীরা গান, নৃত্য ও কৌতুক পরিবেশন করেন।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/১৯ এপ্রিল ২০১৬/রিপন ডেরি

Related posts