September 19, 2018

শুরু থেকেই বিদেশি ক্রিকেটার নিয়ে সমস্যা—মাশরাফি

স্পোর্টস ডেস্কঃ টুর্নামেন্টে নিজেদের প্রথম চার ম্যাচ খেলার পরই কুমিল্লা একসাথে হারায় টি-টুয়েন্টি স্পেশালিস্ট স্পিনার সুনীল নারাইণ এবং ব্যাটসম্যান ম্যারলন স্যামুয়েলসকে। সন্দেহজনক বোলিং একশনের জন্য নারাইণ আন্তর্জাতিক ক্রিকেট থেকে বহিস্কৃত হয়েছেন, আর অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের জন্য ওয়েস্ট ইন্ডিজের টেস্ট দলে ডাক পেয়ে ভিক্টোরিয়ান্স স্কোয়াড ছেড়ে গেছেন স্যামুয়েলস্।

টুর্নামেন্টে নিজেদের চতুর্থ জয় পাবার ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে কুমিল্লা ভিক্টোরিয়ান্স অধিনায়ক মাশরাফি বললেন, টুর্নামেন্টের প্রথম দিক থেকেই বিদেশী খেলোয়াড়দের নিয়ে সমস্যায় ছিল তার দল।

মাশরাফি বললেন, ‘আসলে শুরু থেকেই আমরা বিদেশি ক্রিকেটার নিয়ে সমস্যায় ছিলাম। কে আসবে কে আসবে না এগুলো নিয়ে। (আন্দ্রে) রাসেলকে নেওয়া হয়েছে। কিন্তু সে আসবে পাঁচ ম্যাচ পর। কিন্তু পাঁচ ম্যাচের আগেই যদি আমরা হেরে যাই। তাহলে কিন্তু তাকে এনে কোনো লাভ হবে না। তখন জায়িদিকে পছন্দ করা হয়।’

২৯ বলে ৪৫ রান করে ম্যাচসেরা হওয়া আসহার জাইদিকে প্রশংসায় ভাসালেন মাশরাফি। জানালেন, জায়িদির প্রতি কৃতজ্ঞতার কথাও। বললেন, তার এখনে খেলার অভিজ্ঞতা আছে সে খেলে সেটা প্রমাণ করেছে। শেষ কয়েক ম্যাচে ব্যাট ও বলে দুটোতেই পারফর্ম করেছে। শেষ দুই ম্যাচে সে আমাদেরকে এমন একটা অবস্থায় নিয়ে গেছে যে আমাদের বিশ্বাস জন্মেছে যে আমরা ডিফেন্ড করতে পারব। সে যেভাবে পারফর্ম করছে আমি তার প্রতি কৃতজ্ঞ। আশা করছি সে এটা করতে থাকবে। ”

জানিয়ে রাখা ভাল, বিপিএলের এবারের আসরে এখন পর্যন্ত ছয় ম্যাচে চার জয় নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে আছে মাশরাফির কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বৃহস্পতিবার তাদের প্রতিপক্ষ চিটাগং ভাইকিংস।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts