December 11, 2018

শুক্রবার ঝিনাইদহের পথে রাষ্ট্রপতি !

জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহামান্য রাষ্ট্রপতি মোঃ আব্দুল হামিদ ঝিনাইদহে আসছেন। ঝিনাইদহ সফরকালে তিনি ঝিনাইদহ ক্যাডেট কলেজের একটি অনুষ্ঠানে যোগদান করবেন। রাষ্ট্রপতির প্রটোকল অফিসার শেখ রাসেল হাসান সাক্ষরিত এক চিঠিতে এ খবর জানা গেছে। চিঠির একটি কপি ঝিনাইদহ প্রেসক্লাবে দেওয়া হয়েছে। রাষ্ট্রপতির সফর সূচীতে উল্লেখ করা হয়েছে তিনি শুক্রবার ঝিনাইদহে সফর করবেন। দুই হেলিকপ্টারে ২০ সদস্যের একটি প্রতিনিধি দল রাষ্ট্রপতির সফর সঙ্গী থাকছেন।

সফর সঙ্গীদের মধ্যে রয়েছেন, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শ্যেখ হেলাল উদ্দীন, মেজর জেনারেল আবুল হোসেন, রাষ্ট্রপতির সচিব ভুইয়া সফিকুল ইসলাম, রাষ্ট্রপিতর একান্ত সচিব সম্পদ বড়–য়া, ব্যক্তিগত চিকিৎসক মেজর জেনারেল এস এম মোজাহার হোসেন, ব্রিগেডিয়ার জেনারেল মোঃ সাঈদ আনোয়ারুল ইসলাম, ব্রিগেডিয়ার জেনারেল আশরাফুল কাদের, ব্রিগেডিয়ার জেনারেল মোঃমাইনুর রহমান প্রমুখ।

রাষ্ট্রপতির আগমন উপলক্ষ্যে বৃহস্পতিবার দুপুরে একটি অগ্রগামী হেলিকপ্টারে করে একটি নিরাপত্তা দল ঝিনাইদহে আসেন। ঝিনাইদহের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) সাইফুল ইসলাম জানান, শুক্রবার মহামান্য রাষ্ট্রপতি ঝিনাইদহ ক্যাডেট কলেজের একটি অনুষ্ঠানে আসছেন। তিনি এক্স ক্যাডেটদের একটি অনুষ্ঠানে যোগদান করবেন।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts