November 17, 2018

শীর্ষ সন্ত্রাসী মাওলা মৃধা ‘বন্দুকযুদ্ধে’ নিহত

neelblog_1241544645_1-moon

পটুয়াখালী: পটুয়াখালী শহরের এক সময়ের শীর্ষ সন্ত্রাসী গোলাম মাওলা মৃধা র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

সোমবার ভোরের দিকে শহরের হেতালিয়া বাঁধ এলাকায় র‌্যাবের সঙ্গে ‘বন্ধুকযুদ্ধে’ মাওলা গুলিবিদ্ধ হয় বলে র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার ফজলুর রহমান নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘রাত পৌনে ৫টা থেকে ৫টার দিকে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের পশ্চিম পাশে জাহাঙ্গীর খন্দকারের রেইনট্রি বাগানের মধ্যে একদল সন্ত্রাসী একত্রিত হচ্ছিল। এমন খবরের ভিত্তিতে র‌্যাবের টহল টিম উপস্থিত হলে র‌্যাবকে লক্ষ্য করে সন্ত্রাসীরা গুলি ছোড়ে। এ সময় র‌্যাবও পাল্টা গুলি করলে ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে। অন্য সন্ত্রাসীরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে র‌্যাব মাওলা মৃধার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দেশীয় তৈরি এলজি, পিস্তলের ম্যাগজিন দুইটি, পিস্তলের তাজা গুলি তিনটি, গুলির খোসা তিনটি, বন্দুকের গুলির খোসা ৩টি, বন্দুকের গুলি ২টি তাজা ও ৬শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে বলেও র‌্যাবের ওই কর্মকর্তা দাবি করেন।

এদিকে, নিহত মাওলা মৃধার পরিবারের দাবি গতকাল রোববার সন্ধ্যার পরে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে শহরের চৌরাস্তা এলাকা থেকে তাকে আটক করা হয়।

Related posts