November 18, 2018

শিক্ষকের বেত্রাঘাতে ১০ ছাত্রী হাসপাতালে!

জুবায়ের হোসেন,নাটোর প্রতিনিধিঃ  নাটোরের বড়াইগ্রামে পড়া না পারায় শিক্ষকের বেত্রাঘাতে দশজন ছাত্রী আহত হয়েছে। পরে তাদেরকে অচেতন অবস্থায় উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলার নগর উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে।

সংশ্লিষ্ট সুত্রে জানা যায়, মঙ্গলবার সকাল ১১টার দিকে নগর উচ্চ বিদ্যালয়ের খন্ডকালীন শিক্ষক (চুক্তিবদ্ধ) রবিউল করিম বাকি ৬ষ্ঠ শ্রেণীতে ইংরেজি ক্লাশ নিতে যান। এ সময় পড়া না পারায় তিনি প্রায় দশজন ছাত্রীকে বেত্রাঘাত করেন।

এতে তারা ক্লাশেই জ্ঞান হারিয়ে পড়ে যায়। এ খবর ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন ও অভিভাবকেরা স্কুল চত্ত্বরে এসে ক্ষোভ প্রকাশ করেন ও অফিস কক্ষ ঘেরাও করেন। পরে অভিভাবক ও অন্য শিক্ষকরা আহত ছাত্রীদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ভর্তি করেন।

এ ব্যাপারে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আশরাফুল ইসলাম বলেন, ওই সময় আমি শিক্ষা অফিসে কাজে ব্যস্ত ছিলাম। তবে ঐ শিক্ষক সব ছাত্রীকে মারপিট করেননি। দু- একজনকে মারপিট করার পর ভয়ে ও প্রচন্ড গরমে অন্যরা অসুস্থ হয়ে পড়ে বলে শুনেছি। তবে এখন সবাই সুস্থ।

উপজেলা শিক্ষা অফিসার আনোয়ারুল ইসলাম চৌধুরী বলেন, এ বিষয়ে আমার কাছে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/১৯ এপ্রিল ২০১৬/রিপন ডেরি

Related posts