September 24, 2018

শাহরুখ খানের সবচেয়ে বড় ফ্যান কে?

images-cms-image-000000778

 

‘আমি আছি বলে তুই আছিস! আমি না থাকলে তুই ও থাকবি না’ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক অথবা ভাই-বোনের মধুর সম্পর্কে এরকম বাক্য প্রায়ই শোনা যায়। তবে এই একই বাক্য যখন বড় কোন নামি তারকা এবং তার সাধারণ একজন ভক্তদের মাঝে শোনা যায়, তখন ব্যপারটি কিছুটা হলেও বিস্ময়কর লাগে!
হ্যাঁ! কথাটি বলেছেন বলিউড বাদশা শাহরুখ খানের সবচেয়ে বড় একজন ফ্যান। এখন নিশ্চয়ই জানতে ইচ্ছে করছে কে সেই বড় ফ্যান? আমি নই তো! কেননা, শাহরুখ খানের ভক্ত নয় এমন মানুষ গোটা বিশ্বেই পাওয়া দুষ্কর। তবে দুঃখজনক হলেও সত্যি সেই ভাগ্যবান বা ভাগ্যবতী মানুষটি আমি-আপনি কেউ নই !

তার নাম গৌরভ চন্দন। তিনি নিজেকে শাহরুখ খানের সবচেয়ে বড় ফ্যান বলে দাবি করেন। আর শুধু দাবিই করেন না। তিনি শাহরুখ খানের মাঝে নিজেকে খুঁজে পান। এমনকি তিনি দেখতে অবিকল শাহরুখ খানের মতই। অভিনয় করেন শাহরুখের মতই। তবে তার কণ্ঠ শাহরুখের থেকে কিছুটা মোটা। এই যা পার্থক্য। এ ছাড়া অদ্ভুত এই বালকটিকে প্রথমবার কেউ দেখলে তাকে শাহরুখ খান বলেই ধরে নিবে।

তার এই অভাবনীয় লুকের জন্য ইতোমধ্যেই নিজ শহর দিল্লীতে তিনি শাহরুখ খান নামে পরিচিত। কি কারণে তিনি শাহরুখ খান নামে পরিচিত! সেটা আর এখন নিশ্চয়ই আপনাদের বলে বুঝাতে হবে না।

গৌরভ চন্দন নামক  এই রোমান্টিক বালকটি সাম্প্রতিক এক সময়ে তার কাঙ্ক্ষিত সেই স্বপ্ন সুপারস্টার শাহরুখের সাথে একই স্টেজে দাঁড়ানোর সুযোগ পেয়েছিলেন। আর দর্শকরাও এই গৌরভকে শাহুরখের মতই সানন্দে গ্রহণ করেছেন। তার অভিনয় ক্ষমতা দিয়ে সে শাহরুখ এবং কোটি দর্শকের মনও জয় করে নিয়েছে। আর তাই তো! শাহরুখ নিজেই স্বীকার করেছেন গৌরভই হচ্ছে শাহরুখের সবচেয়ে বড় ফ্যান।

আর বলিউড পরিচালক মনেশ শর্মা তাদের এই অদ্ভুত জুটি দেখে আর বসে থাকতে পারলেন না। বানিয়ে ফেললেন মুভি ‘ফ্যান’। গত ১৫ এপ্রিল মুক্তি পাওয়া এই ছবিটি বলিউড অঙ্গনেও ব্যপক সাড়া ফেলেছে। আর আশ্চর্যজনক হলেও সত্যি ফ্যান চরিত্রেই অভিনয় করেছেন গৌরভ চন্দন রুপী শাহরুখ।

কিভাবে গৌরভ সুপারস্টার শাহরুখের দেখা পেল সেটা এখনই আপনাদের বলা যাচ্ছে না। এটা জানতে হলে আপনাকে দেখতে হবে শাহরুখ খান এবং তার ভক্ত গৌরভ অভিনীত মুভি ‘ফ্যান’।  তবে ব্যতিক্রমধর্মী  এই মুভিতে কোন গানের দৃশ্য নেই। পুরো ছবিতেই শাহরুখ প্রেমী দর্শকরা দেখতে পাবে শাহরুখ এবং তার ফ্যানের কাছে আসার নানা রকম কার্যকলাপ।

Related posts