November 18, 2018

শাপলা ওয়েলফেয়ার এসোসিয়েটস নিউইয়কের তফসিল ঘোষণা

হাকিকল ইসলাম খোকনঃ  গত ৩১ই ডিসেম্বর ২০১৫ তারিখে হাট বাজার রেস্টুরেন্ট এ শাপলা ওয়েলফেয়ার এসোসিয়েটস নিউইয়র্ক-এর নিবাচন কমিশনের এক সভা অনুর্ষ্ঠিত হয়। উক্ত সভায় নির্বাচন কমিশনবৃন্দ আগামী ৩০ জানুয়ারী নির্বাচন সম্পন্ন করার লক্ষ্যে নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়। নির্বাচন কমিশন গত ৮ই জানুয়ারী ২০১৬ মনোনয়ন পত্র বিতরন করেন। ৯ জানুয়ারী রাত ৯:৪৫ ঘটিকায় হাট বাজার পার্টি হলে নির্বাচন কমিশনারদের নিকট ১২টি মনোনয়ন পত্র জমা হয় এবং ১০ই জানুয়ারী রবিবার রাত ৮ ঘটিকা পর্যন্ত কোন প্রার্থী তার মনোনয়ন পত্র প্রত্যাহার করেনি। ১২ই জানুয়ারী মঙ্গলবার সন্ধ্যা ৭ টায় নির্বাচন কমিশনাবৃন্দ মনোনয়ন পত্রগুলি যাচাই বাচাই করে চূরান্ত প্রার্থী তালিকা প্রকাশ করেন।

সভাপতি-নূরুল হাছান (সদস্য নং ১২৪), সিনিয়র সহ সভাপতি-মোহাম্মদ সোলাইমান ভূঁইয়া (সদস্য নং ১৬২), সহ সভাপতি-হারুন উর রশিদ (সদস্য নং ১৮৮), , সাধারণ সম্পাদক-মোহাম্মদ মোস্তফা রিপন (সদস্য নং ২২০), সহ সধারণ সম্পাদক-মোহাম্মদ হোসেন (বিপ্লব) (সদস্য নং ২৪৫), অর্থ সম্পাদক-মোঃ ফরিদ হাছান (সদস্য নং ২৭৯), সহ অর্থ সম্পাদক-মোহাম্মদ ছায়েদ আলী (সদস্য নং ২৭৮),  ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক-এ কে এম কামাল উদ্দিন খান (সদস্য নং ২৬৪), প্রচার সম্পাদক-শেখ এ. রহমান (সদস্য নং ২৭৫) এবং কার্য নির্বাহী সদস্যবৃন্দ-আমিনুল ইসলাম চৌধুরী (সদস্য নং ১৪৪), রহিম চৌধুরী (সদস্য নং ১৯৫) ও মামুন মিয়াজী (সদস্য নং ২২৪)।

সংবিধানের অনুচ্ছেদ ২০ এর ধারা ১ অনুযায়ী কার্যকরী পরিষদের কোন পদে এক এর অধিক প্রার্থী না থাকায় নির্বাচন কমিশনারবৃন্দ চুড়ান্ত নির্বাচিত প্রাথীদেরকে স্ব-স্ব পদে নির্বাচিত ঘোষনা করেন।  অতঃপর আগামী ৩০ জানুয়ারী পূর্ব ঘোষিত নির্বাচনের তারিখ প্রত্যাহার করা হল।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts