September 22, 2018

শাকিব-অপুর কাহিনী নিয়ে নির্মিত হবে ‘অপুর সংসার’

sf

চিত্রনায়ক শাকিব খান ও নায়িকা অপু বিশ্বাসের জীবন কাহিনী নিয়ে ছবি নির্মাণে হতে যাচ্ছে। সোমবার (১০ এপ্রিল) বিকেলে এ ঘোষণা দিয়েছেন প্রযোজক খুরশেদ আলম খসরু। ছবির নাম ‘অপুর সংসার’।

অপু বিশ্বাস সোমবার বিকেলে একটি বেসরকারি টিভি চ্যানেলের সরাসরি সম্প্রচার অনুষ্ঠানে হাজির হয়ে শাকিব খানের সঙ্গে তার বিয়ে নিয়ে মুখ খুলেন। এর পর পরই এ দুই তারকার জীবন কাহিনী নিয়ে ছবি তৈরির ঘোষণা দেন এ প্রযোজক। তাৎক্ষণিকভাবে  চলচ্চিত্র পরিচালক সমিতিতে ছবির নাম নিবন্ধনও করান তিনি।

তিনি জানান, ছবিটি পরিচালনা করবেন শাহীন সুমন। প্রযোজক খুরশেদ আলম খসরু জাগো নিউজকে বলেন,  আমরা জানতাম শাকিব-অপুর ভালো সম্পর্ক আছে। কিন্তু আজ যা প্রকাশ হলো তা দুঃখজনক।

শাহীন সমুন বলেন, ছবিটি পরিচালনার জন্য আমাকে বলা হয়েছে। আমি সম্মতি দিয়েছি।  ছবিতে শাকিব খানের ভূমিকায় কে অভিনয় করবেন এ বিষয়ে এখনো সিদ্ধান্ত হয়নি। তবে অপু বিশ্বাসকে তার নিজের ভূমিকায় দেখা যেতে পারে।

প্রসঙ্গত, সোমবার বিকেলে বেসরকারি একটি টিভি চ্যানেলের সরাসরি সম্প্রচার অনুষ্ঠানে অপু জানান, তাদের বিয়ে হয় ২০০৮ সালের ১৮ এপ্রিল। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর তার ছেলের জন্ম। নাম রাখা হয়েছে আব্রাহাম খান জয়।  বিয়ের সময় ধর্ম পরিবর্তনের পর অপু বিশ্বাসের নাম রাখা হয় অপু ইসলাম খান।

Related posts