February 22, 2019

শরীর ‘বাহুবলি’ নায়িকার, মাথা অহনার

193
‘এক টাকার বউ’ ও ‘ভালোবাসা আজকাল’সহ বেশ কিছু হিট সিনেমার পরিচালক পিএ কাজল। তার সর্বশেষ সিনেমা ‘চোখের দেখা’ এখন মুক্তির মিছিলে। কিছু কিছু প্রেক্ষাগৃহে দেখা গেছে সিনেমাটির পোস্টার।

এর মধ্যে একটি পোস্টার বেশ মজার। তাতে দেখা যায় ‘বাহুবলি’ অভিনেত্রী তামান্নার ছবি দিয়ে পোস্টারটি করা হয়েছে। যেখানে শরীরের বাকি অংশ তামান্নার হলেও মাথাটি অহনার।

রাজধানী বিজিবি হল থেকে তোলা পোস্টারের একটি ছবি সম্প্রতি ফেসবুকে শেয়ার দেন তন্ময় আহমেদ হৃদয় নামের এক ব্যবহারকারী। তাতে এমনটা দেখা যায়। ওই পোস্টারে শুধু তামিল নায়িকাকে ডামি হিসেবেই ব্যবহার করা হয়নি, পেছনের দৃশ্যগুলোও বাহুবলি সিনেমার।

‘চোখের দেখা’র পরিচালনার পাশাপাশি ছবির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন পি এ কাজল। এর প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন সাইমন সাদিক ও অহনা। সাইমনকে দেখা যাবে খেলা পাগল তরুণ চরিত্রে, অন্যদিকে অহনা দৃষ্টি প্রতিবন্ধী। ২০১৫ সালের অক্টোবরে সিনেমাটির শুটিং শেষ হয়। শুটিং শেষ হওয়ার পরপরই কাজল জানান, এই জুটিকে নিয়ে আরেকটি সিনেমা তৈরি করবেন।

সিনেমাটির আরও দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন টেলিভিশন অভিনেতা শামস সুমন ও শতাব্দী ওয়াদুদ। শিগগিরই মুক্তি পাবে ‘চোখের দেখা’।

বিদেশি তারকাদের শরীরে মাথা জুড়ে দিয়ে পোস্টার তৈরি এই প্রথম নয়। শাকিব খানসহ একাধিক তারকার সিনেমা নিয়ে এমন অভিযোগ রয়েছে।পরিবর্তন

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts