November 18, 2018

‘শফিক রেহমান ও মাহমুদুরের যথাযথ বিচার হওয়া উচিৎ’


বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর দক্ষিন আওতাধীন ১১নং ওয়ার্ডের (শাহজাহানপুর) ত্রি-বার্ষিক কাউন্সিল অদ্য ১৯/০৪/২০১৬ ইং তারিখ রোজ মঙ্গলবার সকাল ১১.০০ ঘটিকায় মাহাবুব আলী মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেন- এফ বি আই তদন্তে প্রমাণিত সাংবাদিক নামদারী শফিক রেহমান ও মাহমুদুর রহমান রাষ্ট্রনায়ক শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয় কে অপহরন ও হত্যা যড়যন্ত্রীকারী। এদের যথাযথ বিচার হওয়া উচিত।

যুবলীগ চেয়ারম্যান আরো বলেন, এই ষড়যন্ত্রকারীদের প্রতিহত না করলে জাতি ভয়ংকর সংকটে নিপতিত হবে । দেশী-বিদেশী ষড়যন্ত্রকারীদেরকে শক্তহাতে মোকাবেলা করে জাতিকে সংকট ও সংশয়মুক্ত করতে যুবলীগ নেতাকর্মীদেরকে অতন্দ্র প্রহরীর মতো সর্বদা সতর্ক থাকতে হবে।

অতিথিবৃন্ধ অনুষ্ঠান স্থলে পৌছালে ১১ নং ওয়ার্ড যুবলীগ নেতাকর্মীরা যুবলীগ চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক সহ অতিথিবৃন্দকে উষ্ণ অর্ভ্যথনা জানান। হলের সামনে জাতীয় পতাকা ও  দলীয় পতাকা উত্তোলন, জাতীয় সংগীত গাওয়া হয়, বেলুন ও কবুতর উড়িয়ে কাউন্সিলের শুভ সুচনা হয়। প্রথম অধিবেশন কোরান তেলায়াত দিয়ে শুরু করা হয়। সকল শহীদদের স্মরনে ১মিনিট নিরবতা পালন করা হয়।

অত্র কাউন্সিলের উদ্ধোধন করেন ঢাকা মহানগর দক্ষিন শাখার সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশীদ, প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত, সাংগঠনিক সম্পাদক বদিউল আলম, দপ্তর সম্পাদক কাজী আনিসুর রহমান,  সম্পাদক মন্ডলীর সদস্য মিজানুল ইসলাম মিজু, শ্যামল কুমার রায়, প্রধান বক্তা ছিলেন ঢাকা মহানগর দক্ষিন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ ভূইয়া, দপ্তর সম্পাদক এমদাদুল হক এমদাদ প্রমুখ।
সভাপতিত্ব করেন আরমান হক বাবু।

দ্বিতীয় অধিবেশনে মোঃ কবির সভাপতি ও রিজবী হাসান কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

প্রেস বিজ্ঞপ্তি
দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/১৯ এপ্রিল ২০১৬/রিপন ডেরি

Related posts