September 25, 2018

লোকনাথ স্মরণে লেবাননে কার্ত্তিক উৎসব

লোকনাথ স্মরণে লেবাননে কার্ত্তিক উৎসব

বাবু সাহা,লেবাননঃ   লেবাননে ২২শে নভেম্বর রোজ রবিবার সারাদিন ব্যাপি শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী স্মরণে জাঁকজমক ভাবে ১৬তম কার্ত্তিক ব্রত উৎসব পালন করে লেবাননের শ্রী শ্রী লোকনাথ সম্প্রদায়।

লেবাননের রাস ইল নাভা এলাকার ষ্টেশন মাত্তায় অনুষ্ঠানটি উদযাপিত হয়েছে।অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন লেবাননের ইসকন প্রতিনিধি ফিলিপ নাজ্জর(প্রেমাধান দাস) ও শ্রী মধুকরন।

অনুষ্ঠানে বিশেষ আয়োজনের মধ্যে ছিল বাল্য ভোগ, গীতাপাঠ, কীর্তন, প্রসাদ বিতরন।গীতা পাঠ ও পূজা অর্চ্চনা করেন শ্রী গিরিধারী বৈষ্ণব।

উপস্থিত ছিলেন, লেবাননের শ্রী শ্রী লোকনাথ সম্প্রদায় এর পক্ষে বাবুল ধর, বিমল কর্মকার মানস নন্দন, উজ্জ্বল কর্মকার, গণেশ মজুমদার, রাজীব, খোকন, দুলাল, প্রশান্ত, রকি, সন্তোষ, শিমুল, লিটন, প্রবীর, মুন, আল্পনা, অজন্তা, স্বর্ণা, রনজিত পাল, মিথুন, তপন ভৌমিক, বাবু দীপক,পলাশ সহ আরো অনেকে।উৎসব উপলক্ষে লেবাননের দূর দূরান্ত থেকে প্রচুর হিন্দু ভক্তবৃন্দের সমাগম এ অনুষ্ঠানস্থল মুখর হয়ে উঠে।

শ্রী শ্রী লোকনাথ সম্প্রদায় নিজস্ব তহবিল থেকে লেবাননের হাসপাতালে অসুস্থ শ্রীমতি কণক মজুমদারের চিকিৎসার্থে আর্থিক অনুদান প্রদান, রোগমুক্তি ও সবার মঙ্গল কামনায় বিশেষ প্রার্থনা করা হয়। সবশেষে ভক্তদের মাঝে খিচুরী ও মিষ্টি বিতরন করা হয়।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts