October 20, 2018

লেবাননে মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি লেবানন শাখার আলোচনা সভা

Untitled-1

বাবু সাহা, লেবানন থেকে : লেবাননে মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি  লেবানন শাখার আহ্বায়ক কমিটি ঘোষণা উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে লেবাননের আধুনিস এলাকায় ২৩ সেপ্টেম্বর রবিবার।

আহব্বায়ক কমিটির সদস্য আবু জাফর এর পরিচালনায় সভাপতিত্ব করেন রীমা আক্তার।বক্তব্য রাখেন, আহব্বায়ক কমিটির প্রধান তামিম আহম্মেদ, রীনা আক্তার, আসমা আক্তার, রুমা আক্তার, রিপন হাওলাদার প্রমূখ।অনুষ্ঠানে বাংলাদেশ থেকে টেলিফোন কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন সংগঠনটির কেন্দ্রীয় কমান্ডের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহজাদা মিয়া।

উপস্থিত ছিলেন, আবুল কালাম, শামসু মোল্লা, মোতালেব মোল্লা, নূর বেগম, মোঃ কাদের, পাখী বেগম, রাব্বি ভূঁইয়া, আশা ভূঁইয়া সহ আরো অনেকে।

গত (৩০ আগস্ট) বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি কেন্দ্রীয় কমান্ডের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহজাদা মিয়া এবং মহাসচিব (প্রশাসন) এম.এ. রাজ্জাক এর যৌথ স্বাক্ষরিত এক পত্রে  তামিম আহমেদকে আহ্বায়ক করে ৭ (সাত) সদস্য বিশিষ্ট এ আহ্বায়ক কমিটি ঘোষনা করা হয়েছে।

আলোচনা পর্বে অংশ নিয়ে বক্তারা বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের একটি অঙ্গ সংগঠন হিসেবে লেবাননের সাধারন প্রবাসীদের স্বার্থে এই সংগঠন কাজ করবে।পাশাপাশি শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আগামী সংসদ নির্বাচনে সবাইকে নৌকা মার্কায় ভোট দিয়ে আরো একবার হাসিনা সরকারকে ক্ষমতায় আনার আহব্বান জানানো হয়।

Related posts