September 20, 2018

লেবাননে মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি বৈদেশিক যুব কমান্ড এর আহ্বায়ক কমিটি ঘোষণা

Untitled-1

বাবু সাহা, লেবানন থেকে : লেবাননে মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি বৈদেশিক যুব কমান্ড এর আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। আগামী তিন মাসের জন্য এই কমিটির অনুমোদন দেয়া হয়।

গত (৩০ আগস্ট) বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি কেন্দ্রীয় কমান্ডের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহজাদা মিয়া এবং মহাসচিব (প্রশাসন) এম.এ. রাজ্জাক এর যৌথ স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানানো হয়। লেবানন বৈদেশিক যুব কমান্ড এর আহ্বায়ক কমিটিতে তামিম আহমেদকে আহ্বায়ক করে ৭ (সাত) সদস্য বিশিষ্ট এ আহ্বায়ক কমিটি দেওয়া হয়েছে।

লেবানন বৈদেশিক যুব কমান্ড এর আহ্বায়ক কমিটির অন্যান্যরা হলেন- আহ্বায়ক সদস্য রিনা, আসমা আক্তার, রুমা, রিমা, রিপন হাওলাদার, আবু জাফর।

উল্লেখ্য  যে, ঘোষণাকৃত উক্ত আহ্বায়ক কমিটি সম্পর্কে অবগত করা এবং সহযোগিতা প্রদানের লক্ষে গত (৩০ আগস্ট) বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি কেন্দ্রীয় কমান্ড থেকে লেবাননে নিযুক্ত বাংলাদেশের মান্যবর রাষ্ট্রদূত আব্দুল মোতালেব সরকার বরাবর এক পত্র পাঠানো হয়।

এছাড়াও লেবানন যুব কমান্ড (অঙ্গ সংগঠন) গঠনের অনুমোদন জালিয়াতি এবং অননুমোদন সাংগঠনিক কার্যক্রম বন্ধ করা প্রসঙ্গে লেবাননে নিযুক্ত বাংলাদেশের মান্যবর রাষ্ট্রদূত বরাবর অপর একটি পত্র পাঠানো হয়। মান্যবর রাষ্ট্রদূত ছাড়াও বৈদেশিক যুব কমান্ড গঠন করার প্রসঙ্গে বাংলাদেশ আওয়ামী লীগ, লেবানন কেন্দ্রীয় কমিটির সভাপতি বাবুল মুন্সীর বরাবর এক পত্র পাঠানো হয়। সেইসাথে সাধারণ সম্পাদক সহ লেবানন কেন্দ্রীয় কমিটি এবং অঙ্গ সংগঠনের দৃষ্টি আকর্ষণ করা হয়।

Related posts