September 23, 2018

লেবাননে বাংলাদেশ মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ এর অভিষেক অনুষ্ঠান

Untitled-1

বাবু সাহা, লেবাননঃ লেবাননের আরামন এলাকায় একটি কফি হাউজে ২৩শে জুলাই রবিবার দুপুর ২.০০ ঘটিকায় বাংলাদেশ আওয়ামী লীগ লেবানন শাখার সাংগঠনিক সম্পাদক সোহেল মিয়ার পরিচালনা ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ লেবানন শাখার আহব্বায়ক নূরজাহান বেগম আলোর সভাপতিত্বে কেক কেটে সংগঠনটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ লেবানন শাখার সভাপতি আলী আকবর মোল্লা।বক্তব্য রাখেন,বাংলাদেশ প্রবাসী শ্রমিক ইউনিয়ন এর আব্দুল করিম, আওয়ামী লীগ নেতা কাউসার আলম জনি, দুলা মিয়া, তোফায়েল আহমেদ, জুলহাস মিয়া, নুরুল ইসলাম, শারমিন আক্তার, মোঃ ফারুক ও মাসুদ রানা।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ লেবানন শাখার আহব্বায়ক নূরজাহান বেগম আলো আলোচনায় অংশ নিয়ে বলেন, আমাকে কেন্দ্রীয় কমিটি থেকে যে দায়িত্ব দেওয়া হয়েছে, সেই দায়িত্ব নিষ্ঠার সহিত পালন করতে বাংলাদেশ আওয়ামী লীগ লেবানন শাখা সহ সকল মুজিব সৈনিকদের সাহায্য ও সহযোগিতা চাই।পরিশেষে তিনি প্রজন্ম লীগ এর কেন্দ্রীয় সভাপতি ফাতেমা জলিল সাথী ও সাংগঠনিক সম্পাদক হৃদয় চৌধুরীকে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ লেবানন শাখার সাবেক সভাপতি আবুল বাশার প্রধান ও উপদেষ্টা ইসমাইল চৌধুরী আকরাম।

গত ২১শে জুলাই ২০১৭ইং তারিখে বাংলাদেশ মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ এর কেন্দ্রীয় সভাপতি ফাতেমা জলিল সাথীর স্বাক্ষরিত এক চিঠিতে লেবানন শাখার নারীনেত্রী মোসাঃ নূরজাহান বেগম আলোকে আহব্বায়ক এর দায়িত্ব দেওয়া হয়।

Related posts