December 11, 2018

লেবাননে বন্ধুমহল ফুটবল টুর্নামেন্টে আব্দুল কাইয়ুম একাদশ স্পোর্টিং ক্লাবের শিরোপা জয়

Untitled-1

লেবানন থেকে বাবু সাহাঃ লেবাননে বন্ধুমহল ফুটবল টুর্নামেন্টের ফাইনালে আব্দুল কাইয়ুম একাদশ স্পোর্টিং ক্লাব ৪-১ গোলে ভাইবন্ধু স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। রবিবার বিকালে শুয়াইফাত এলাকার একটি ফুটবল মাঠে আব্দুল কাইয়ুম একাদশ স্পোর্টিং ক্লাব বনাম ভাইবন্ধু স্পোটিং ক্লাবের মধ্যে খেলাটি অনুষ্ঠিত হয়।মাঠে খেলা পরিচালনা করেন মোঃ টিপু।

ফাইনালে মারুফ মোল্লার সঞ্চালনায় শুয়াইফাত বন্ধুমহল স্পোটিং ক্লাবের সভাপতি আনোয়ার চৌকদার এর সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেবানন বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ মফিজুল ইসলাম বাবু। বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন ভাসানী মোল্লা,  আব্দুল কাইয়ুম, মনির, জসিম প্রমূখ।

এদিন সাপ্তাহিক ছুটি থাকায় সকাল থেকেই বিপুল সংখ্যক দর্শকের উপস্থিতিতে মাঠ পরিপূর্ন হয়ে যায়।নারী পুরুষ ও শিশুদের উপস্থিতিতে পুরো মাঠ ছিল জমজমাট আর হৈ-হুল্লোড়ে ভরা ।চাপ চাপ উত্তেজনা, এক অনন্য ভাল লাগা।খেলোয়াড়দের পায়ে ছিল ক্ষিপ্ততা, সৌন্দর্য আর চাতুর্যতা।এ যেন লেবাননে একটুকরো বাংলাদেশ।অসাধারন কিছু মুহূর্ত, প্রবাসে বাংলাদেশীদের এক মিলন মেলা।পরিবার পরিজন নিয়ে সকলে তাই মাঠে হাজির। উদ্দেশ্য তাদের প্রিয় দলকে উৎসাহ যোগানো।জয় নিয়ে বাসায় ফেরা। খেলা নিয়ে প্রবাসীদের মাঝে ছিল ব্যাপক প্রস্তুতি। এ যেন চিরপরিচিত বাংলার এক খেলার মাঠ।

খেলা শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দরা বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

গত ১৪ অক্টোবর প্রবাসী বাংলাদেশিদের নিয়ে গড়া ৬টি দলের অংশগ্রহনে টুর্নামেন্টটি মাঠে গড়ায়।টুর্নামেন্টের সার্বিক সহযোতিায় ছিলেন, ফারুক, আলামিন, আজাদ, সুজন ও সজিব।

Related posts