November 17, 2018

লেবাননে নিউ রাউদা শাখা যুবদলের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত

Untitled-1

বাবু সাহা, লেবাননঃ আবুল বাশার-সভাপতি, আনোয়ার হোসেন-সাধারন সম্পাদক ও মোঃ রিকন-কে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ২৫ সদস্য বিশিষ্ট নিউ রাউদা যুবদল শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।অনুষ্ঠানটি লেবাননের নিউ রাউদা এলাকায় একটি ক্যাফে সেন্টারে রবিবার বিকালে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে লেবানন যুবদল কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান টিপুর সঞ্চালনায় সভাপতিত্ব করেন, নিউ রাউদা যুবদল শাখার সহ-সভাপতি মোঃ জাকির হোসেন।প্রধান অতিথি ছিলেন, লেবানন যুবদল কেন্দ্রীয় কমিটির সভাপতি গাজী মোঃ রফিক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লেবানন যুবদল কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা মানিক মোল্লা, বিএনপি কেন্দ্রীয় কমিটি লেবানন এর ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম মজুমদার, সাধারন সম্পাদক জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সহ-সভাপতি মোঃ মোবারক হোসেন, ওয়াসীম আকরাম ও লেবানন যুবদল কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি আব্দুল করিম।

বক্তব্য রাখেন, মোঃ আবুল বাশার, মোঃ আনোয়ার হোসেন, মোঃ ইলিয়াছ ভূঁইয়া, মোঃ রিকন ও অনুষ্ঠানে আগত আমন্ত্রিত অতিথিগণ সহ আরো অনেকে।

বক্তব্য পর্বে বক্তারা বলেন, আগামী সংসদ নির্বাচনে আমাদের সকলের সহযোগীতায় সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করে বিজয় নিশ্চিত করতে হবে।বর্তমান স্বৈরশাসককে হটিয়ে হারানো গণতন্ত্র পুনরুদ্বার করতে হবে।প্রবাসে সকল জাতীয়তাবাদী শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

বক্তব্য শেষে পরিচিতি পর্বে লেবানন যুবদল কেন্দ্রীয় কমিটির সভাপতি গাজী মোঃ রফিক নতুন শাখা কমিটির নাম ঘোষনা করে সবাইকে পরিচয় করিয়ে দেন এবং ফুলেল শুভেচ্ছা জানান।

Related posts