December 14, 2018

লেবাননে জালালাবাদ এসোসিয়েসন এর বর্ধিত সভা অনুষ্ঠিত

Untitled-1

বাবু সাহা লেবানন থেকেঃ লেবাননের ত্রিপলীতে জালালাবাদ এসোসিয়েসন লেবানন শাখার মাসিক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।১৬ সেপ্টেম্বর রোজ রবিবার বিকালে সংগঠনটির উপদেষ্টা দুলা মিয়ার বাসভবনে বর্ধিত সভাটি অনুষ্ঠিত হয়।

সংগঠনটির সাধারন সম্পাদক আশিক আফতাব এর সঞ্চালনায় মাসিক বর্ধিত সভায় সভাপতিত্ব করেন জালালাবাদ এসোসিয়েসন লেবানন শাখার সভাপতি লোকমান হোসেন আলম।উপস্থিত ছিলেন, সংগঠনটির প্রধান উপদেষ্টা লাল মিয়া আলম, প্রধান সমন্বয়কারী আশফাক তালুকদার, প্রতিষ্ঠাতা উপদেষ্টা ইসমাইল চৌধুরী আকরাম, নুনু মিয়া, আব্দুল মুহিত, আতিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল মতিন, দুলাল আহম্মেদ, সাঈদ আহমেদ, আনোয়ার হুসেন, জাফরান আহমেদ, রাসেল আহমদ, সায়মন আহমদ, তপু মিয়া, আরাকান ইউনুস, আবদুল্লাহ সহ আরো অনেকে।

বর্ধিত সভায় বিশেষ বক্তা হিসেবে আরো উপস্থিত ছিলেন, সংগঠনটির উপদেষ্টা ও সিলেটের কৃতি সন্তান দুলা মিয়া,

সভায় বক্তারা বলেন, আমাদেরকে প্রবাসের এই বৃহত্তর সংগঠনের শুধুমাত্র এই প্রবাসে সীমাবদ্ধ রাখলে চলবেনা। আমরা যদি আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশের কিছু সেবামূলক কার্যক্রমে নিজেদেরকে সম্পৃক্ত করতে পারি তাহলেই প্রকৃত সার্থকতা লাভ করতে পারবো।

সভায় প্রতিষ্ঠালগ্ন থেকে শুরু করে বর্তমান সময় পর্যন্ত গৃহীত বিভিন্ন কার্যক্রমের সচিত্র প্রতিবেদন প্রকাশিত হয় এবং জন্মলগ্ন থেকে শুরু করে এ যাবৎকাল পর্যন্ত এসোসিয়েশন বিভিন্ন নেতৃবৃন্দের পরিচিতি ও অবদানের কথা শ্রদ্ধার সাথে স্মরণ করা হয়।

২০১৫ সালে লেবাননে সংগঠনটি আত্মপ্রকাশ লাভ করে।

Related posts