September 24, 2018

লেবাননে জাকের পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

Untitled-1

লেবানন থেকে বাবু সাহাঃ বিশ্বওলী খাজাবাবা ফরিদপুরীর আত্মাতিক উত্তসুরী পীরজ্বাদা আলহাজ্ব খাজা মিয়া ভাইজান মুজাদ্দেদী ও জাকের পার্টির চেয়ারম্যান পীরজ্বাদা আলহাজ্ব খাজা মোস্তফা আমীর ফয়সাল মুজাদ্দেদী সাহেব দ্বয়ের নির্দেশনায় লেবাননের লাইলাকি এলাকায় রোববার জাকের পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে |

উক্ত অনুষ্টানে জাকের পার্টি লেবানন শাখার সাধারন সম্পাদক জি এম সুমনের সঞ্চালনায়  সভাপতিত্ব করেন পার্টির সভাপতি মোঃ গোলাম নবী ।

ইফতার পূর্বক আলোচনা সভায় বয়ান রাখেন, জাকের পার্টি লেবানন শাখার সহ-সভাপতি মোশারফ হোসেন লিটন ও মোঃ আব্বাস, সাংগঠনিক সম্পাদক মোঃ মুসলিম গাজী, যুব বিষয়ক সম্পাদক মোঃ আজাদ ব্যাপারী প্রমূখ ব্যক্তিবর্গ।

আরো উপস্থিত ছিলেন, জাকের পার্টি লেবানন শাখার যুগ্ম সাধারন সম্পাদক মোঃ কবির হোসেন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মোঃ জহির ইসলাম, মহিলা সম্পাদিকা তাসলিমা আক্তার ও শান্তি বেগম এবং মনির হোসেন, সুলতান মাহমুদ সহ আরো অনেকে।

ইফতার ও দোয়া মাহফিলে বক্তারা সকল দল-মত-পথ-ধর্ম-পেশা নির্বিশেষে জাকের পার্টির পতাকা তলে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহব্বান জানান।

সবশেষে মাহফিলে মুসলিম উম্মাহসহ দেশ, জাতি ও বিশ্ব মানবতার শান্তি কামনায় বিশেষ দোয়া মুনাজাত করেন মোবারক হোসেন।পরে মাহফিলে আগত অতিথিদের মাঝে ইফতার পরিবেশন করা হয়।

Related posts