September 26, 2018

লেবাননে খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

MM

লেবানন থেকে বাবু সাহাঃ লেবাননে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার  জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল এর আয়োজন করেছে বিএনপি কেন্দ্রীয় কমিটি লেবানন শাখার অন্তর্ভুক্ত হাইসিল্লুম বিএনপি শাখা।অনুষ্ঠানটি রবিবার বিকালে হাইসিল্লুম এলাকায় মাসরুকা আল মালাক ক্যাফে হাউজে অনুষ্ঠিত হয়।

লেবানন বিএনপি কেন্দ্রীয় কমিটির সহ-সাধারন সম্পাদক মারুফ মোল্লার সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন হাইসিল্লুম বিএনপি শাখার সভাপতি আব্দুল কাইয়ূম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লেবানন বিএনপি কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সদস্য মোঃ ভাসানী মোল্লা।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লেবানন যুবদল শাখার সভাপতি সৈয়দ আলম।

অনুষ্ঠানের শুরুতেই কোরান তেলওয়াত পরিবেশন করা হয়।এরপর জাতীয় সংগীত ও দলীয় সংগীত পরিবেশন করা হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, লেবানন বিএনপি কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সদস্য কাউসার হামিদ, সদস্য মনির হোসেন রানা, হাইসিল্লুম বিএনপি শাখার সহ-সভাপতি আব্দুর রহিম, মোঃ কামাল, সাধারন সম্পাদক জাভেদ হোসেন, সহ-সাধারন সম্পাদক মোঃ ফারুক হোসেন, সাংগঠনিক সম্পাদক কাউসার আহম্মেদ ও সহ সাংগঠনিক সম্পাদক মোঃ নাজমূল।

আলোচনা পর্বে অংশ নিয়ে বক্তারা বলেন, আজ আমরা এমন একটি সময় বেগম খালেদা জিয়ার জন্মদিন পালন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করেছি, যখন বাংলাদেশে গনতন্ত্র ও আইনের শাসন নেই। দেশে আজ এক দলীয় স্বৈরশাসনের অধীনে হত্যা,গুম ও জেল জুলুমের মহড়া চলছে। এ অবস্থা থেকে দেশকে মুক্ত করতে হলে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের হাতকে শক্তিশালী করতে হবে। সেজন্য হিংসা বিদ্বেশ ভুলে গিয়ে শহীদ জিয়ার জাতীয়তাবাদী আদর্শে বিশ্বাসী দেশ-বিদেশের সকল সৈনিকদের ঐক্যবদ্ধ হতে হবে।দেশে গণতন্ত্র প্রতিষ্ঠায় খালেদা জিয়ার আবদান অস্বীকার করা যাবে না। কিন্তু বাংলাদেশ আওমীলীগ গণতন্ত্র কে বিশ্বাস করে না।শীঘ্রই আন্দোলনের মাধ্যমে দেশনেত্রী কে মুক্ত করা হবে ইনশাআল্লাহ।

শেষে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল পরিচালনা করেন হাফেজ আব্দুল মান্নান।অনুষ্ঠানে লেবাননের বিভিন্ন এলাকা থেকে অগণিত জিয়ার সৈনিকরা উপস্থিত ছিলেন।

Related posts