September 20, 2018

লেবাননে ইসলামী সমাজ কল্যান সংগঠনের উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল ও বিজয় দিবস উদযাপন

Untitled-1

বাবু সাহা,লেবাননঃ বৈরুতের আয়েশা বক্কর এলাকায় দাওয়াতুল ইসলাম মসজিদ অডিটোরিয়ামে  সীরাতুন্নবী (সা:) মাহফিল ও ৪৬-তম মহান বিজয়  দিবস উপলক্ষে শহীদদের জন্য দোয়ার আয়োজন  করে ইসলামী সমাজ কল্যান সংগঠন।

দোয়া ও সীরাতুন্নবী (সা:) মাহফিলে ইসলামী সমাজ কল্যান সংগঠন এর সাধারন সম্পাদক মুহম্মদ ইমাম হোসাইন মিলন এর সঞ্চালনায় বিশিষ্ট শিক্ষানুরাগী ও ইসলাম প্রচারক আব্দুল মতিন সাহেবের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, লন্ডন থেকে আগত শ্রদ্ধেয় মেহমান, ইস্ট লন্ডন মসজিদের সম্মানিত খতিব ও শিক্ষক মাওলানা আব্দুল মুমিন সাহেব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  লেবানিজ  নাগরিক শেখ ইব্রাহীম, শেখ শফিক কুসা, শেখ হাইসাম রিফাই এবং ইসলামী সমাজ কল্যান সংগঠন লেবানন শাখার  সাবেক সভাপতি মাওলানা রফিক উদ্দিন ।

মাহফিলে বক্তব্য রাখেন, সংগঠনের কেন্দ্রীয় সহ-অফিস সম্পাদক জনাব মেহেদী হাসান মিলন।

vv

মাহফিলে উপস্থিত ধর্মপ্রাণ মুসলমান প্রবাসীদের ইসলাম ধর্ম সম্পর্কিত বিভিন্ন প্রশ্নের সরাসরি উত্তর দেন প্রধান অতিথি মাওলানা আব্দুল মুমিন সাহেব।

মাহফিল শেষে  মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদদের আত্মার শান্তি কামনা  সহ প্রবাসীদের  জন্য বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করেন  মাওলানা আব্দুল মুমিন সাহেব।

এদিন লেবাননে দূর্যোগপূর্ণ আবহাওয়া উপেক্ষা করে  ইসলামী সমাজ কল্যান সংগঠনের সকল নেতৃবৃন্দ সহ লেবাননের বিভিন্ন এলাকা থেকে আগত প্রবাসী বাংলাদেশীদের উপস্থিত ছিল চোখে পড়ার মত।

Related posts