December 11, 2018

লেবাননে আহলে সুন্নত ওয়াল জামায়াত এর উদ্যোগে ঈদে মিলাদুন্নবী(সাঃ) উদযাপন

Untitled-1

লেবানন থেকে বাবু সাহাঃ লেবাননে প্রবাসী বাংলাদেশিদের সংগঠন আহলে সুন্নত ওয়াল জামায়াত এর উদ্যোগে ঈদে মিলাদুন্নবী(সাঃ)  পালন করা হয়েছে। ২৪ নভেম্বর শনিবার রাতে সালোমির জি ভেনসেনটি সেন্টারে এ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।সংগঠনটির সহ-সভাপতি রাজীব হাসান ও নাজিম উদ্দিন এর যৌথ সঞ্চালনায় সভাপতিত্ব করেন সভাপতি মিন্টু খাঁন।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা ও সাবেক সভাপতি শফিক মৃধা।সভার শুরুতেই মিশরের আল হায়ার ইউনিভার্সিটির শিক্ষার্থী মোঃ আল আমিন হোসেন জিহাদী টেলি কনফারেন্সে আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্য পেশ করেন।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন আহলে সুন্নত ওয়াল জামায়াত এর প্রধান উপদেষ্টা রফিকুল ইসলাম, উপদেষ্টা জলিল খাঁন ও মোঃ রুবেল হুসেন, সাধারন সম্পাদক মোঃ ইয়াসিন, সহ-উপদেষ্টা ছালেহ আহম্মেদ, আয়েশাবক্কর শাখার প্রধান উপদেষ্টা মোঃ দিদার আলী, আদভাইয়া শাখার সভাপতি মনির হোসেন সহ আরো অনেকে।বিশেষ আমন্ত্রিত অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন হাফেজ মোঃ দেলোয়ার হোসেন।

আলোচনা পর্বে অংশ নিয়ে বক্তারা বলেন, বিশ্ব নবী হযরত মুহাম্মদ (সাঃ) হলেন শান্তির দ্রুত যার উসিলায় এই পৃথিবী সৃষ্টি করেছেন মহান আল্লাহ। তার আদর্শে যারা জীবন পরিচালিত করবে তারাই দুনিয়া ও আখিরাতে কামিয়াব হবে।আমাদের সৌভাগ্য আমরা শ্রেষ্ঠ নবী হয়রত মোহাম্মদ (সঃ)’র উম্মত। এরচেয়ে বড় নেয়ামত আর নেই। তিনি বিশ্ব শান্তির জন্য সকলকে বিশ্বনবীর আদর্শ ধারণ করে চলার আহবান জানান।

সবশেষে মুসলিম উম্মার শান্তি কামনায় বিশেষ দোয়া পরিচালনা করেন রফিকুল ইসলাম। এতে বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশি অংশ নেন।

Related posts