September 22, 2018

লেবাননের শহর ত্রিপলিতে বিএনপি শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান

aa

বাবু সাহা, লেবাননঃ আলাউদ্দিন সরদার-সভাপতি, সফিকুল ইসলাম সফিক-সাধারন সম্পাদক ও মোঃ জুবায়েরকে সাংগঠনিক সম্পাদক ঘোষনা করে ৪১ সদস্য বিশিষ্ট বিএনপি কেন্দ্রীয় কমিটি ত্রিপলি শাখার অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।অনুষ্ঠানটি উত্তর লেবাননের শহর ত্রিপলি’র মালাব আল তাকওয়া জেহরিয়া অডিটোরিয়ামে রবিবার বিকাল ৪:০০ ঘটিকায় অনুষ্ঠিত হয়েছে।

গাজী ওমর ফারুক এর পরিচালনায় অভিষেক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ এনায়েত উল্লাহ।প্রধান অতিথি ছিলেন, বিএনপি কেন্দ্রীয় কমিটি লেবানন শাখার সভাপতি মফিজুল ইসলাম বাবু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  বিএনপি কেন্দ্রীয় কমিটি লেবানন শাখার সাধারণ সম্পাদক জাকির হোসেন এবং সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান ।

বক্তব্য রাখেন, বিএনপি কেন্দ্রীয় কমিটি লেবানন শাখার উপদেষ্টা সদস্য ও সাবেক সভাপতি মানিক মোল্লা, উপদেষ্টা সদস্য খোরশেদ আলম, তাজুল ইসলাম, সহ-সভাপতি শাহাদাত হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক মজিবুর রহমান, লেবানন যুবদল কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি আব্দুল করিম, আলবস্তা শাখা কমিটির সভাপতি সোহেল মিয়া, সিনিয়র সহ-সভাপতি মোঃ মাসুদ, সহ-সভাপতি মোঃ ফারুক, সাংগঠনিক সম্পাদক মোঃ সেলিম ও যুবদল লেবানন শাখার সাংগঠনিক সম্পাদক মোঃ টিপু।

মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান এর প্রতি শ্রদ্ধা ও স্বাধীনতা যুদ্ধে নিহত সকল শহীদদের আত্মার শান্তি কামনা করে  বক্তারা লেবাননে  সকল জাতীয়তাবাদী   শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে  দেশনেত্রী  বেগম  খালেদা  জিয়ার  হাতকে শক্তিশালী করতে অনুষ্ঠানে আগত সকলের প্রতি  আহবান জানান।

বক্তব্য শেষে পরিচিতি পর্বে লেবানন বিএনপি কেন্দ্রীয় কমিটির সভাপতি মফিজুল ইসলাম বাবু বিএনপি ত্রিপলি শাখার নব্য কমিটির সবাইকে পরিচয় করে দেন এবং ফুলেল শুভেচ্ছা জানান।

Related posts