November 17, 2018

লেবাননের বৈরুতে প্রবাসীদের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

Untitled-1

লেবানন থেকে বাবু সাহাঃ মদিনা রিয়াদিয়া স্পোর্টিং ক্লাব এর উদ্যোগে লেবাননের বৈরুতে প্রবাসী ফুটবলপ্রেমী খেলোয়াড়দের অংশগ্রহণে অনুষ্ঠিত হয়েছে প্রীতি ফুটবল ম্যাচ।তুমুল উত্তেজনাপূর্ণ প্রীতি ফুটবল ম্যাচে ট্রাইবেকারে নরসিংদী স্পোর্টিং ক্লাব ৩-১ গোলে নারায়নগঞ্জ বুলেট ক্লাব এর বিরুদ্ধে জয়লাভ করে।৯০ মিনিটের ফুটবল ম্যাচটি ৩-৩ গোলে ড্র হলে খেলা ট্রাইবেকারে গড়ায়।ট্রাইবেকারে নরসিংদী স্পোর্টিং ক্লাব জয়লাভ করে।বৈরুতের মিশরীয় দূতাবাস সংলগ্ন মাঠে শনিবার রাত ১০ ঘটিকায় ম্যাচটি অনুষ্ঠিত হয়।

সাদা পায়রা ও বেলুন উড়িয়ে প্রীতি ম্যাচটি উদ্বোধন করেন, বিশিষ্ট রাজনীতিবিদ ও ব্যবসায়ী গাজী রফিক।প্রধান অতিথি হিসেবে মাঠে উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক সৈয়দ আলম।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, মোবারক হোসেন, ফয়েজ আহমেদ, এরশাদ সরকার ও ওবায়দুর রহমান জনি।ম্যাচে নরসিংদী স্পোর্টিং ক্লাবের নেতৃত্ব দেন অধিনায়ক শামীম মাহবুব ও নারায়নগঞ্জ বুলেট ক্লাবের নেতৃত্ব দেন অধিনায়ক শাহ আলম।মাঠে রেফারির দায়িত্বে ছিলেন মোঃ মহিউদ্দিন।সঞ্চালকের ভূমিকায় ছিলেন খোরশেদ আলম ও প্রিন্স মাহবুব।

অতি সাধারণ একটি ফুটবল ম্যাচ।তবুও জমজমাট আর হৈ-হুল্লোড়ে ভরা পুরো মাঠ। চাপ চাপ উত্তেজনা, এক অনন্য ভাল লাগা।খেলোয়াড়দের পায়ে ছিল ক্ষিপ্ততা, সৌন্দর্য আর চাতুর্যতা।এ যেন লেবাননে একটুকরো বাংলাদেশ।অসাধারন কিছু মুহূর্ত, প্রবাসে বাংলাদেশীদের এক মিলন মেলা।পরিবার পরিজন নিয়ে সকলে তাই মাঠে হাজির। উদ্দেশ্য তাদের প্রিয় দলকে উৎসাহ যোগানো।জয় নিয়ে বাসায় ফেরা। খেলা নিয়ে প্রবাসীদের মাঝে ছিল ব্যাপক প্রস্তুতি। এ যেন চিরপরিচিত বাংলার এক খেলার মাঠ।ম্যাচটির আয়োজক মদিনা রিয়াদিয়া স্পোর্টিং ক্লাব এর কর্ণধার শামীম মাহবুব জানান, ফুটবলের সোনালী অতীতকে ফিরিয়ে আনার লক্ষ্যেই প্রবাসে আমাদের এই ফুটবল আয়োজন।

খেলা শেষে অংশগ্রহণকারী দুই দলের খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন গাজী রফিক ও সৈয়দ আলম।

Related posts