September 21, 2018

লাল-সবুজের পতাকায় বঙ্গবন্ধু বেঁচে থাকবেন চিরকাল -শফিক চৌধুরী

11111111111মোঃ আবুল কাশেম, বিশ্বনাথ থেকে :: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, লাল-সবুজের পতাকায় বঙ্গবন্ধু বেঁচে থাকবেন চিরকাল। কারণ বাংলাদেশের অপর নাম জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি জন্মগ্রহন না করলে যেমন কোন দিন বাংলাদেশ স্বাধীন হতো না, তেমনি আমরা নিজেদের মাতৃভাষায় কথা বলতে পারতাম না। স্বাধীন না হলে মৃত্যু পূর্ব পর্যন্ত আমাদেরকে পাকিস্তানীদের শোষণ আর নির্যাতন সহ্য করতেই হতো।
তিনি আরোও বলেন, জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজের যোগ্যতা-দক্ষতা দিয়ে বাংলাদেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন সততা ও নিষ্ঠার সাথে। সকল ক্ষেত্রে সমভাবে উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়িত হওয়ার ফলে দেশ রয়েছে এখন উন্নয়নের মহাসড়কে। আওয়ামী লীগের নেতৃত্বেই আগামী দিনে বাস্তবায়িত হবে জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা। যেকারণে জাতি হিসেবে বিশ্ব নেতাদের কাছ থেকে আজ বাঙালীরা পাচ্ছেন সম্মান আর শ্রদ্ধা।
তিনি বুধবার সন্ধ্যায় ‘বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস’ উপলক্ষে সিলেটের বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। সভায় আগামী ৩০ জানুয়ারী সিলেটে প্রধানমন্ত্রীর আগমনকে সফল করার লক্ষে নানান আলোচনা করা হয়। আওয়ামী পরিবারে সর্বস্তরের নেতাকর্মীদেরকে ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়ে যাওয়ার আহবান জানানো হয়।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খানের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সাংগঠনিক সম্পাদক আমির আলী চেয়ারম্যান, বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুফি শামছুল ইসলাম, উপজেলা যুবলীগের আহবায়ক মকদ্দছ আলী, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, যুবলীগ নেতা নিজাম উদ্দিন, অ্যাডভোকেট সায়েদ আহমদ, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমদ জয়।
সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, আওয়ামী লীগ নেতা মানিক মিয়া, শের আলী, বীরেন্দ্র কর, বাবুল নাথ, আবদুর রউফ, আবদুল মতিন, শানুর আহমদ জয়দু, রুকন মিয়া, প্রবাসী আবদুল গফুর, উপজেলা শ্রমিক লীগের সভাপতি হাজী আমির আলী, সহ সভাপতি তাজির আলী, নির্বাহী সম্পাদক আজাদ মিয়া, সাংগঠনিক সম্পাদক আরান দে, সাবেক সভাপতি সাধন দাশ, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক কবিরুল ইসলাম কবির, বিশ্বনাথ সদর ইউপির প্যানেল চেয়ারম্যান রফিক হাসান মেম্বার, যুবলীগ নেতা আবদুল হক, নওশাদ আহমদ, আবদুল আজিজ সুমন, এনামুল হক এনাম, তোফায়েল আহমদ, তৈমুছ আলী, আবুল কালাম আজাদ, মনোহর হোসেন মুন্না, দবির মিয়া, লিটন মিয়া, তাহির আলী বাবুল, ফজলুর রহমান শিপন, রুহেল মিয়া, সেচ্ছাসেবক লীগ নেতা রফিক মিয়া, রফিক আলী, নিজাম উদ্দিন, সিজিল মিয়া, ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম রুকন, মিয়াদ আহমদ প্রমুখ’সহ আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Related posts