December 17, 2018

লাঞ্চিত সেই প্রধান শিক্ষক এবার বরখাস্তঃ টিভি সম্প্রচার নিয়ন্ত্রিত (ভিডিও)

রফিকুল ইসলাম রফিক, নারায়ণগঞ্জ থেকেঃ জেলার বন্দরে শিক্ষককে লাঞ্চিত করার পরও যেন ক্ষোভ কমছেইনা প্রভাবশালীদের। হাসপাতালে চিকিৎসাধীন ওই শিক্ষকের কাছে পাঠানো হয়েছে বরখাস্ত পত্র। প্রধান শিক্ষককে নিয়ে কোন সংবাদ প্রচারিত হলেই বন্ধ করে দেয়া হচ্ছে ক্যাবল টিভি’র সম্প্রচার। ঘটনাস্থলে সংবাদ সংগ্রহ করতে গিয়েও বাধার সম্মুখিন হচ্ছে সংবাদ কর্মীরা। সুশীল সমাজ মনে করছেন প্রভাবশালীদের কারনে শেষ পর্যন্ত এ ঘটনার তদন্ত নিরপেক্ষ থাকবে না। অপমানে বিপর্যস্ত প্রধান শিক্ষক শ্যামল কান্তি’র দাবি এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার নিশ্চিত করতে হবে দেশের বাকি সব শিক্ষকদের সম্মানের স্বার্থেই। এ ঘটনায় তার জীবন এখন নি:শেষ। ( নীচে ভিডিও যুক্ত)

আমাদের নারায়নগঞ্জের সিনিয়র রিপোর্টার রফিকুল ইসলাম রফিকের পাঠানো তথ্য ও ছবি নিয়ে একটি রিপোর্টঃ

হাসপাতালে গিয়ে দেখা যায় শিক্ষক শ্যামলকান্তি ভক্ত একবার বসছে একবার শুয়ে পড়ছে। কোন কিছুতেই যেন স্বস্তি নেই তাঁর। তাঁর একটাই কথা তার সব শেষ। শিক্ষকের সহধর্মিনী জানান তিনি মানসিক ভাবে ভেঙ্গে পড়েছে। অনেকটা অস্বাভাবিক হয়ে পড়েছে। কথা হারিয়ে ফেলেছে সে। অপরদিকে ঘটনার পর থেকে স্কুলের অন্যান্য শিক্ষক ,স্থানীয় পঞ্চায়েত কমিটিসহ এলাকাবাসি ধর্মীয় ব্যাপারে কটুক্তি করার ব্যাপারটি জানা নেই বলে স্পষ্ট বক্তব্য দেন।

ভিডিও: শ্যামল কান্তি ভক্ত’র স্ত্রী   (নীচে শ্যামল কান্তির প্রতিক্রিয়ার  ভিডিও যুক্ত )

Victim Head Master at Narayanganj is suffering from Psychlogical Problem said by his Wife by TheGlobal.TV

তবে একটি পক্ষ আজ বন্দরে মানববন্ধন ও গণ স্বাক্ষর নিয়ে ধর্মীয় কটুক্তি করেছে এবং স্যারের জীবন রক্ষার্থে স্থানীয় সংসদ সদস্য তাকে শাস্থি দিয়েছেন এমন একটি ব্যাপার প্রমানীত করার চেষ্টা চলছে। অভিযোগ রয়েছে এ সংক্রান্ত খবর প্রকাশের সময় ডিসের সংযোগ বন্ধ হয়ে যাচ্ছে নারায়ণগঞ্জে।

হাসপাতালে চিকিৎসারত শিক্ষককে বরখাস্তের পত্র পাঠানো হয়েছে। এ ব্যাপারে তাকে প্রশ্ন করা হলে তিনি জানান আমার আর হারানোর কিছু নাই। আমার সব শেষ। আমার তিনটি মেয়ে ওদের কি হবে। আমি আর আমার মধ্যে নেই। আমার কথা চিন্তা করে আর কি হবে ? আর কোন মানুষ গড়ার কারিগরকে যেন পরিকল্পিতভাবে এমন করা না হয় সে ব্যাবস্থা করা হোক।

ভিডিওঃ সেই শ্যামল কান্তি ভক্তের প্রতিক্রিয়া 

Reaction of Victim Head Master at Narayanganj after fire from his Job by TheGlobal.TV

 

রফিকুল ইসলাম রফিক, সিনিয়র রিপোর্টার, নারায়ণগঞ্জ। 

Related posts