September 19, 2018

লন্ডনে কানেক্ট বাংলাদেশের ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত

connectBd

নিজস্ব প্রতিবেদকঃ যুক্তরাজ্যের পূর্ব লন্ডনের হোয়াইট চেপেলস্থ বাংলাদেশ ল এসোসিয়েসন ( বিএলএ ) অফিসে কানেক্ট বাংলাদেশ এর আয়োজনে আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। গত ১৫ই জুনের এ অনুষ্ঠানে কমিউনিটি ও সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশ গ্রহণ করেন।

ইফতার পূর্ব আলোচনায় কানেক্ট বাংলাদেশ কি এবং কেন, এর লক্ষ্য উদ্দেশ্য প্রবাসীদের কাছে নেতৃবৃন্দ ব্যাখ্যা করলে এর আদর্শ ও উদ্দেশ্য সমুন্নত রেখে সবাই একত্রে কাজ করার সম্মতি পোষণ করেন।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন কানেক্ট বাংলাদেশ ইউকে কমিটির পক্ষে সর্বজনাব এডভোকেট শিব্বির আহমেদ, ডাঃ গিয়াস উদ্দিন আহমেদ, নূরুল আমিন, আলহাজ্ব ছমির উদ্দিন, মহি উদ্দিন ও এডভোকেট আব্দুল আওয়াল তালুকদার।

connectBd1

অতিথিদের মধ্যে ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী এবং ঢাকা থেকে প্রকাশিত আলোর মিছিল পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক ফেরদৌস আলম খান পিয়ার, বাংলাদেশ আইন সমিতির ইউকের প্রেসিডেন্ট ও বাংলাদেশ হাইকোর্টের আইনজীবি এডভোকেট শাহ আলম সরকার, বাংলাদেশ আইন সমিতি ইউকের প্রচার সম্পাদক এডভোকেট এসটি তারেক, প্রবাসী বালাগঞ্জ ওসমানীনগর এডুকেশন ট্র্যাস্টের সাবেক চেয়ারম্যান মোঃ আনহার মিয়া, কবি বাবুল মিয়া তালুকদার, সলিসিটর মোঃ আঃ আওয়াল, গ্রেটার নোয়াখালি সমিতির সাধারণ সম্পাদক আব্দুস সালাম ও ট্রেজারার আনোয়ার হোসেন, বাংলা টিভির সংবাদ পাঠক ও গ্লোবাল নিউজের সম্পাদক নাজমুল হোসেন, সমাজ সেবক সিরাজুল ইসলাম প্রমুখ।

iftar-connect

ইফতার মাহফিলের সভাপতি ডাঃ গিয়াস উদ্দিন আহমেদের সমাপনি বক্তব্যের পূর্বে আলোচনায় আরো অংশ গ্রহণ করেন বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব শেখ মহিউদ্দিন ।

ইফতার মাহফিলের সঞ্চালনায় ছিলেন এডভোকেট শিব্বির আহমেদ ও সার্বিক তত্বাবধানে ছিলেন নূরুল আমিন।

Related posts