November 19, 2018

রোববার বিশেষ আদালতে যাচ্ছেন খালেদা জিয়া

ফাইল ছবি

ঢাকাঃ  জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় আত্মপক্ষ সমর্থন করতে আগামীকাল রোববার বিশেষ আদালতে হাজির হবেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

চেয়ারপারসনের আইনজীবী সৈয়দ জয়নাল আবেদীন মেজবাহ আজ গণমাধ্যমকে বলেন, আগামীকাল আত্মপক্ষ সমর্থন করতে বেগম খালেদা জিয়া ঢাকার বকশীবাজারে অবস্থিত বিশেষ আদালতে হাজিরা দিবেন।

ঢাকার বকশীবাজারের আলিয়া মাদ্রাসা মাঠে স্থাপিত তৃতীয় বিশেষ জজ আবু আহমেদ জমাদ্দারের আদালতে রোববার মামলার আত্মপক্ষের সমর্থন ও যুক্তি উপস্থাপনের দিন ধার্য রয়েছে। এর আগে ৭ এপ্রিল মামলার দুই আসামি বাংলাদেশ অভ্যন্তরিণ নৌ পরিবহন কর্তৃপক্ষের (বি আইডব্লিউটিএ) নৌ-নিরাপত্তা ও ট্রাফিক বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক জিয়াউল ইসলাম মুন্না ও ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকার একান্ত সচিব মনিরুল ইসলাম খান আত্মপক্ষের সমর্থনে নিজেদের নির্দোষ দাবী করে ন্যায়বিচারের প্রত্যাশা করেন। সেদিন বেগম খালেদা জিয়া অসুস্থতাজনিত কারণে আদালতে হাজির না হওয়ায় সময়ের আবেদন করেন তার আইনজীবীরা।

আদালত সময়ের আবেদন মঞ্জুর করে ১৭ এপ্রিল আত্মপক্ষের সমর্থন ও যুক্তি উপস্থাপনের জন্য বেগম খালেদা জিয়াকে আদালতে হাজির হওয়ার জন্য নির্দেশ দেন।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/১৬ এপ্রিল ২০১৬/রিপন ডেরি

Related posts