September 26, 2018

রোববার জমবে লড়াই রিয়াল-বার্সার

Captureস্পোর্টস ডেস্ক::

যুক্তরাষ্ট্রে চলতি ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে আবারো রিয়াল মাদ্রিদের মুখোমুখি হচ্ছে বার্সেলোনা। ম্যাচটি মাঠে গড়াবে বাংলাদেশ সময় রোববার সকালে (৬টা ৫ মিনিট)।

সময়টা ভালো যাচ্ছে না রিয়ালের। ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে এখনও পর্যন্ত জয়ের মুখ দেখেনি জিনেদিন জিদানের দল। প্রথম ম্যাচে অল্পের জন্য বেঁচে গেছে। ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে ক্রিশ্চিয়ানো রোনালদোহীন রিয়াল।

পরের ম্যাচটাতে রিয়াল ম্যানচেস্টার সিটির কাছে ৪-১ ব্যবধানে পরাস্ত হয়েছে। এখন জয়ের খোঁজে মাঠে নামবে তারা। আর ফেরার ম্যাচে রিয়াল প্রতিপক্ষ হিসেবে পেল চিরপ্রতিদ্বন্দ্বী বার্সাকে। ঘুরে দাঁড়াতে পারবে তো রিয়াল?

লিওনেল মেসি, নেইমার ও লুইস সুয়ারেজকে নিয়ে বার্সার আক্রমণভাগ শক্তিশালী। দুই ম্যাচ খেলে জয় পেয়েছে দুটোতেই। বার্সায় চলছে নেইমার শো। প্রথম ম্যাচে ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ডের জোড়া গোলে জুভেন্তাসকে ২-১ গোলে হারিয়েছে বার্সা। আর দ্বিতীয় ম্যাচে নেইমারের গোলে ম্যানইউকে ১-০ ব্যবধানে পরাস্ত করেছে কাতালান ক্লাবটি।

রিয়াল ও বার্সা এই দুই দল সর্বশেষ মুখোমুখি লড়াইয়ে বার্সা জয় পেয়েছিল ৩-২ গোলে। আর সর্বশেষ পাঁচবারের দেখায়ও এগিয়ে বার্সা। তিনটিতে জয় পেয়েছেন মেসি-নেইমাররা। আর রিয়াল জিতেছে একবার। বাকি ম্যাচটি শেষ হয়েছে ড্রয়ে।

Related posts