September 25, 2018

রূপগঞ্জে ৪ বখাটের কারাদন্ড

রফিকুল ইসলাম রফিক,নারায়ণগঞ্জঃ  রূপগঞ্জ উপজেলায় সেজান জুস কারখানার এক নারী শ্রমিককে শ্লীলতাহানির অভিযোগে চার বখাটেকে ছয় মাস করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লোকমান হোসেন শনিবার দুপুরে এ দন্ড প্রদান করেন।

দন্ডপ্রাপ্তরা হলো- যশোর জেলার কোতয়ালী থানার নরেন্দ্রপুর এলাকার মোবারক মিয়ার ছেলে রাসেল মিয়া (২০), জেলার আড়াইহাজার উপজেলার বল্লভদী এলাকার মৃত তোফাজ্জল হোসেনের ছেলে ওমর ফারুক (১৯), রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল ৫নং ক্যানেল এলাকার হাবিব মিয়ার ছেলে ইমন মিয়া (১৮) ও মোহাম্মদ আলীর ছেলে হৃদয় খান (১৮)।

ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম জানান, কর্ণগোপ এলাকার সেজান জুস কারখানায় এক নারী শ্রমিক কাজ করেন। গত শুক্রবার রাত ৮টার দিকে গোলাকান্দাইল ৫নং ক্যানেল এলাকা থেকে কারখানায় যাওয়ার পথে বাংলাকেট এলাকায় পৌছামাত্র একদল বখাটে ওই নারী শ্রমিককে আটক করে শ্লীলতাহানি ঘটায়।

এ ঘটনায় পুলিশ অভিযুক্ত চার যুবককে আটক করে শনিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে অভিযুক্তদের ছয় মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। দন্ডপ্রাপ্তদের নারায়ণগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছে।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts