November 21, 2018

রূপগঞ্জে বিএনপি প্রার্থীকে শোকজ

রফিকুল ইসলাম রফিক,নারায়ণগঞ্জঃ  নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব পৌর নির্বাচনকে সামনে রেখে প্রচার ও গণসংযোগকালে শত শত নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে শোডাউন ও মিছিল করার দায়ে বিএনপি মনোনিত প্রার্থী নাসির উদ্দিন ভূইয়াকে শোকজ করেছেন নির্বাচন কমিশন। বুধবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটার্নিং অফিসার লোকমান হোসেন শোকজের বিষয়টি নিশ্চিত করেছেন।

রিটার্নিং অফিসার লোকমান হোসেন জানান, গত মঙ্গলবার দুপুরে বিএনপি মনোনিত প্রার্থী ও জেলা বিএনপির যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন ভূইয়া তার নেতাকর্মী ও সমর্থক নিয়ে গন্ধর্বপুর এলাকায় গণসংযোগে বের হন। তখন তিনি শত শত নেতাকর্মী ও সমর্থক নিয়ে শোডাউন-মিছিল করেছেন। যা পুরোপুরি আচরণবিধি লঙ্ঘন। এছাড়া সংক্রান্ত প্রতিবেদন বিভিন্ন পত্রপত্রিকায় ছাপা হয়েছে। তাই আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে নাসির উদ্দিন ভূইয়াকে শোকজ করা হয়েছে।

উল্লেখ্য, এখানে মেয়র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্ধিতা করছেন, আওয়ামীলীগের মনোনিত মেয়র প্রার্থী ও উপজেলা আওয়ামী মহিলালীগের সভানেত্রী মিসেস হাসিনা গাজী  (নৌকা), বিএনপি সমর্থির মেয়র প্রার্থী ও জেলা বিএনপির যুগ্ন সম্পাদক নাসির উদ্দিন ভুইয়া ( ধানের শীষ) , বিএনপির বিদ্রোহী (স্বতন্ত্র) মেয়র প্রার্থী ও পৌর বিএনপির সাধারন সম্পাদক বর্তমান মেয়র শফিকুল ইসলাম চৌধুরী (জগ), ইসলামী আন্দোলনের শিব্বির আহাম্মেদ (হাত পাখা) ও স্বতন্ত্র প্রার্থী ব্যবসায়ী হাবিবুর রহমান হাবিব (কম্পিউটার)।

তারাব পৌরসভায় মোট ভোটার সংখ্যা ৭৮ হাজার ৮৯৭, পুরুষ ভোটার সংখ্যা ৪১ হাজার ৪২৯, মহিলা ভোটার সংখ্যা ৩৭ হাজার ৪৬৮। এখানে মোট কেন্দ্র ৩৭টি, বুথের সংখ্যা ২২২টি।  নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৩০ ডিসেম্বর।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts