September 19, 2018

রাবি শিক্ষককে জবাই করে হত্যা!

ইমদাদুল হক সোহাগ, রাবি প্রতিনিধিঃ  রাজশাহীর শালবাগানে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষককে গলাকেটে হত্যা করেছে। নিহত শিক্ষকের হচ্ছে ইংরেজি বিভাগের শিক্ষক প্রফেসর ড. এ এম এম রেজাউল করিম সিদ্দিকী।

শনিবার  সকাল ৭.৩০ মিনিটে বাসা থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উদ্দেশ্যে রওনা হয়ে শালবাগান নামক স্থানে পৌছালে ইংরেজি বিভাগের শিক্ষক প্রফেসর ড. এ এম এম রেজাউল করিম সিদ্দিকীকে গলাকেটে হত্যা করে দুর্বৃত্তরা।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। তবে তার আগেই হত্যাকারীরা পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত শিক্ষক রেজাউল করিম বাড়ি থেকে নাস্তা করে বের হয়ে হেঁটে বিশ্ববিদালয়ের উদ্দেশ্যে বের হন। তিনি বাসা থেকে বের হয়ে শালবাগান মোড়ে এসে গাড়ীতে উঠতেন। কিন্তু বাসা থেকে মাত্র ১০০ দূরে শালবাগান বাজারের পশ্চিম পাশে গলির মধ্যে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে মৃত্য নিশ্চিত করে চলে যায়।

পেছন থেকে তাকে কুপিয়ে হত্যা করা হয়। তার ঘাড়ের বাম পাশে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা নিশ্চিত করেছে।

নগরীর বোয়ালিয়া থানার ওসি শাহাদত হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, হত্যাকান্ডের কোনো রহস্য এখনো উদঘাটন হয়নি। এটি কোনো জঙ্গি সংগঠনের দ্বারা ঘটেছে কিনা সেটি খতিয়ে দেখা হচ্ছে।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন ডেরি/২৩ এপ্রিল ২০১৬

Related posts