September 24, 2018

রাবি লতিফ হলে বঙ্গবন্ধু সংস্কৃতি চর্চা কেন্দ্রের উদ্বোধন

74
ইমদাদুল হক সোহাগ,রাবি প্রতিনিধিঃ   রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নবাব আব্দুল লতিফ হল শাখা ছাত্রলীগের উদ্বোগে বঙ্গবন্ধু সংস্কৃতি চর্চা কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার রাত সড়ে ৮ টার দিকে হলের প্রাধ্যক্ষ প্রফেসর ড. বিপুল কুমার বিশ্বাস এ কেন্দ্রের উদ্বোধন করেন।

উদ্বোধনের পূর্বে হল শাখা ছাত্রলীগের সহ-সভাপতি সুরুজ উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান, যুগ্ম-সাধারন সম্পাদক মো. কামরুজ্জামানের যৌথ স ালনায় ছাত্রলীগের নতুন সভাপতি (ভারপ্রাপ্ত) রাশেদুল ইসলাম রাঞ্জু ও সাধারণ সম্পাদক খালেদ হাসান বিপ্লব কে ফুলেল সংবর্ধনা ও শুভেচ্ছা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বঙ্গবন্ধু সংস্কৃতি চর্চা কেন্দ্র সম্পর্কে ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাঞ্জু বলেন, আমরা রাবি ছাত্রলীগ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার জন্য কাজ করে যাচ্ছি। তাই বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আদর্শ, চেতনা, শিক্ষা-সংস্কৃতি, ইতিহাস, রাজনীতি ইত্যাদি জানা প্রয়োজন।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, রাবি ছাত্রলীগের সহ-সভাপতি সরকার ফারহানা আক্তার, যুগ্ম-সাধারন সম্পাদক গোলাম কিবরিয়া, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ রুনু, ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক টগর মোহাম্মাদ সালেহ, ফারুখ হাসান, সাদ্দাম হোসেন রুবেল প্রমুখ।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts