September 25, 2018

রাবি ছাত্রলীগের জঙ্গীবাদ বিরোধী মানববন্ধন

1 April RU BSL Picরাবি প্রতিনিধি: সাম্প্রতি দেশের বিভিন্ন স্থানে জঙ্গীবাদের উত্থানের ঘটনায় রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে মৌলবাদ ও জঙ্গীবাদ বিরোধী মানববন্ধন করেছে বিশ্ববদ্যালয় শাখা ছাত্রলীগ। শনিবার দুপুর ১২ টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, সহ-সভাপতি সৈকত হোসাইন, যুগ্ম-সাধারণ সম্পাদক মিজানুর ইসলাম, সরকার ডন, মামুন শেখ, সাংগাঠনিক সম্পাদক এনায়েত হক রাজু, রেজাউল করিম রাজু, মোমিন তালুকদার প্রমূখ।
এ সময় জঙ্গীবাদ বিরোধী মানববন্ধনে রাবি শাখা ছাত্রলীগ সভাপতি গোলাম কিবরিয়া বলেন, ১৯৭১ সালে বাংলাদেশের সূর্যসন্তানেরা স্বাধীনতার মাধ্যমে যে লাল-সবুজের পতাকা বাংলাদেশকে উপহার দিয়েছিল, সেই স্বাধীনতাকে নস্যাৎ করতে একটি কুচক্রী মহল ষড়যন্ত্রে লিপ্ত।
তিনি আরও বলেন, বিশ্বের বুকে বাংলাদেশকে হেয় করার জন্য জঙ্গিরা দেশের বিভিন্ন স্থানে হামলা করার পরিকল্পনা করছে, যা শেখ হাসিনা সরকার কঠোর ভাবে নিয়ন্ত্রণ করছে। এসময় সকল শিক্ষার্থীকে জঙ্গীবাদের সচেতন হওয়ার আহবান জানান তিনি।
এছাড়া আগামী ৪ঠা এপ্রিল জঙ্গীবাদ বিরোধী গণ-স্বাক্ষর কর্মসূচি ঘোষণা করেন রাবি ছাত্রলীগ সভাপতি। এ সময় ছাত্রলীগের তিন শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন ।

Related posts